শিরোনাম
ফরিদপুরে হাসপাতালে জন্ম নেয়া কন্যা সন্তানকে স্বর্ণের কানের দুল উপহার  গোয়ালন্দে ১০ গ্রাম হেরোইনসহ এক যুবক গ্রেপ্তার গোয়ালন্দে দুই কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক। রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ৫৫ কোটি টাকার বাজেট ঘোষণা রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় প্রতি পিস লেবু ২০-৩০ পয়সা,হতাশ চাষীরা। গোয়ালন্দে অজ্ঞান পার্টি চক্রের পাঁচ সদস্য আটক দৌলতদিয়ায় যানবাহনের অপেক্ষায় ফেরি বাদল হত্যাকান্ডে জড়িতদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন রাজবাড়ীর পাংশায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন, শিশুসহ চারজন অগ্নিদগ্ধ কুষ্টিয়ায় মাদকদ্রব্য অপব্যবহার ও পাচারবিরোধী আন্ত: দিবস পালিত।

হাইওয়ে মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৮৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৮ জুন, ২০২২

0Shares

স্টাফ রিপোর্টার,গোয়ালন্দ (রাজবাড়ী)

রাজবাড়ীর গোয়ালন্দ মোড় হতে পৌর জামতলা পর্যন্ত মহাসড়কের দুই পাশে রাস্তার সম্প্রসারণের জন্য অবৈধ দোকানপাট উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে । রাস্তার দুই ধারের অবৈধ প্রায় ৯০টি দোকান উচ্ছেদ করা হচ্ছে। এরমধ্যে গোয়ালন্দ মোড়ে ৫৫টি এবং গোয়ালন্দ পৌর জামতলা ৩৫টি দোকান রয়েছে।

বুধবার (০৮ জুন) দুপুরে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করেন সড়ক ও জনপথ বিভাগের এস্টেট অ্যান্ড ল’ অফিসার উপ-সচিব অনিন্দিতা রায়, রাজবাড়ী সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী নাওয়াজিস রহমান, রাজবাড়ী ফায়ার সার্ভিস ইউনিটের সদস্যবৃন্দ। স্থানীয় প্রশাসনের কর্মকর্তা এবং স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ (গত ৫ ই মে ২০২২) নোটিশ ঘোষণা করেন তারই ধারাবাহিকতায় এই উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।

এতে কান্নায় ভেঙে পড়েন রাস্তার পাশের অসহায় গরীব ও হতদরিদ্র দোকানদাররা। তারা বলেন আমরা এখন কী করবো আমাদের সংসার চালানোর কামাই বন্ধ হয়ে গেল আমরা এখন ছেলে সন্তান নিয়ে কোথায় যাব।

হাইওয়ে রাস্তার পাশে ফারুক নামের এক দোকানদার বলেন, আমার সংসারে ৭ জন মানুষ। আমি একাই উপার্জন করি। এখন আমি আমার ছেলে-মেয়েদের কী খাওয়াব।

দোকানদার রাসেল বলেন, আমি এই দোকান টা করে কোনরকম আমার সংসারটাকে চালিয়ে নিয়ে যাচ্ছিলাম।  আমার দোকানটা ভেঙে দিল এখন আমি আমার পরিবারকে নিয়ে কোথায় যাব। কি করে আমার সংসার চলবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg