শিরোনাম
ফরিদপুরে হাসপাতালে জন্ম নেয়া কন্যা সন্তানকে স্বর্ণের কানের দুল উপহার  গোয়ালন্দে ১০ গ্রাম হেরোইনসহ এক যুবক গ্রেপ্তার গোয়ালন্দে দুই কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক। রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ৫৫ কোটি টাকার বাজেট ঘোষণা রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় প্রতি পিস লেবু ২০-৩০ পয়সা,হতাশ চাষীরা। গোয়ালন্দে অজ্ঞান পার্টি চক্রের পাঁচ সদস্য আটক দৌলতদিয়ায় যানবাহনের অপেক্ষায় ফেরি বাদল হত্যাকান্ডে জড়িতদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন রাজবাড়ীর পাংশায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন, শিশুসহ চারজন অগ্নিদগ্ধ কুষ্টিয়ায় মাদকদ্রব্য অপব্যবহার ও পাচারবিরোধী আন্ত: দিবস পালিত।

কুমারখালীতে আন্তঃ প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত।

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ৬ জুন, ২০২২

0Shares

মোশারফ হোসেন।

কুষ্টিয়া কুমারখালীতে আন্তঃ প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে ৬ জুন সোমবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত তেবাড়িয়া শেরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা বিতান কুমার মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান খান, বিশেষ অতিথি ছিলেন শাহীদুল ইসলাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি), উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেরিনা আক্তার মিনা, উপজেলা শিক্ষা অফিসার মুস্তাফিজুর রহমান প্রমুখ।

ক্রীড়া প্রতিযোগিতায় উপজেলার অধিকাংশ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে। প্রতিযোগিতায় মোট ২৬টি ইভেন্টে খেলা অনুষ্ঠিত হয়।

দিনের প্রথমভাগে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং বিকালে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg