শিরোনাম
ফরিদপুরে হাসপাতালে জন্ম নেয়া কন্যা সন্তানকে স্বর্ণের কানের দুল উপহার  গোয়ালন্দে ১০ গ্রাম হেরোইনসহ এক যুবক গ্রেপ্তার গোয়ালন্দে দুই কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক। রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ৫৫ কোটি টাকার বাজেট ঘোষণা রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় প্রতি পিস লেবু ২০-৩০ পয়সা,হতাশ চাষীরা। গোয়ালন্দে অজ্ঞান পার্টি চক্রের পাঁচ সদস্য আটক দৌলতদিয়ায় যানবাহনের অপেক্ষায় ফেরি বাদল হত্যাকান্ডে জড়িতদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন রাজবাড়ীর পাংশায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন, শিশুসহ চারজন অগ্নিদগ্ধ কুষ্টিয়ায় মাদকদ্রব্য অপব্যবহার ও পাচারবিরোধী আন্ত: দিবস পালিত।

মানসিক ভারসাম্যহীন বৃদ্ধকে নৃশংসভাবে কুপিয়ে জখম

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১০১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ৬ জুন, ২০২২

0Shares

স্টাফ রিপোর্টার,
গোয়ালন্দ (রাজবাড়ী)

রাজবাড়ীর গোয়ালন্দে এক মানসিক ভারসাম্যহীন বৃদ্ধকে নৃশংসভাবে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা। আহত বৃদ্ধের পরিচয় পাওয়া যায়নি।

সোমবার (০৬ জুন) সকাল ৯ টার দিকে পুলিশ ও কয়েকজন যুবক গোয়ালন্দ রাবেয়া ইদ্রিস মহিলা ডিগ্রি কলেজের সামনের যাত্রী ছাউনির ভিতর থেকে ওই বৃদ্ধকে আহত অবস্থায় উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

স্হানীয়রা জানান, এই বৃদ্ধ বিগত ৫ বছর যাবত গোয়ালন্দের বিভিন্ন এলাকায় থাকতো। এর মধ্যে বেশিরভাগ সময় জামতলা এলাকায় দেখা যেত। বেশ কিছুদিন পর গত ৫ দিন আগে তিনি আবার এই যাত্রী ছাউনির নিচে থাকতে শুরু করে। তারমতো একজন বৃদ্ধকে কে বা কারা এভাবে নৃশংসভাবে কুপিয়ে জখম করবে তা আমাদের বোধগম্য হচ্ছে না।

স্হানীয়রা আরো জানান, তারা সকাল সারে ৮ টার দিকে জামতলা বাজারে অবস্থান করছিলেন। এ সময় স্হানীয় কয়েকজনের কাছ থেকে জানতে পারেন রাবেয়া ইদ্রিস মহিলা ডিগ্রি কলেজের সামনের যাত্রী ছাউনির ভিতরে এক বৃদ্ধ রক্তাক্ত অবস্থায় পরে আছেন। আমরা তৎক্ষনাৎ সেখানে গিয়ে তাকে বিভৎস অবস্থা দেখতে পাই। সেখানে একজন হাইওয়ে পুলিশকেও দেখতে পাই। আমরা বৃদ্ধকে হাসপাতালে নিতে চাইলে পুলিশ বলে আমাদের গাড়ি আসছে তারপর নিব। গাড়ি আসতে দেরি হলে আমরা তাকে অটোতে নিয়ে আসতে চাইলে পুলিশ বাধা দেয়। পরে পুলিশের নিষেধ না মেনেই বৃদ্ধকে আমরা কয়েকজন একটি ভ্যানে উঠিয়ে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যাই। এ সময় পুলিশ আমাদের সাথেই ছিল।

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. শরিফ জানান, বৃদ্ধের মাথায়, কপালে ও হাতে ধারালো অস্ত্রের গভীর আঘাত রয়েছে। এ রকম একজন দূর্বল বৃদ্ধকে হত্যার উদ্দেশ্যে নৃশংসভাবে কুপিয়ে জখম করা হয়েছে তা খুবই নির্মমতার কাজ।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, বৃদ্ধকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। কে বা কারা এই ঘটনার সাথে জরিত তাদের খুঁজে বের করা হবে। সেই সাথে ঘটনার রহস্য উদঘাটন করে ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg