শিরোনাম
ফরিদপুরে হাসপাতালে জন্ম নেয়া কন্যা সন্তানকে স্বর্ণের কানের দুল উপহার  গোয়ালন্দে ১০ গ্রাম হেরোইনসহ এক যুবক গ্রেপ্তার গোয়ালন্দে দুই কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক। রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ৫৫ কোটি টাকার বাজেট ঘোষণা রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় প্রতি পিস লেবু ২০-৩০ পয়সা,হতাশ চাষীরা। গোয়ালন্দে অজ্ঞান পার্টি চক্রের পাঁচ সদস্য আটক দৌলতদিয়ায় যানবাহনের অপেক্ষায় ফেরি বাদল হত্যাকান্ডে জড়িতদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন রাজবাড়ীর পাংশায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন, শিশুসহ চারজন অগ্নিদগ্ধ কুষ্টিয়ায় মাদকদ্রব্য অপব্যবহার ও পাচারবিরোধী আন্ত: দিবস পালিত।

গোয়ালন্দে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৫ জুন, ২০২২

0Shares

স্টাফ রিপোর্টার,

রাজবাড়ীর গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনের পাশে ঢাকা-খুলনা মহাসড়কে দ্রুতগতির একটি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী সাহেব আলী (৩০) নামের এক সেনাসদস্য নিহত হয়েছেন।

শনিবার (০৪ জুন) বেলা ১১টার দিকে গোয়ালন্দ ফিডমিল ও গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনের মাঝামাঝি স্থানে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সেনাসদস্য মো. সাহেব মাগুরা জেলার মোহাম্মদপুর থানার পোয়াইল গ্রামের আ.গাফফর মিয়ার ছেলে। নিহতের স্ত্রী ও সাজিয়া নামে ৯ বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

জানা গেছে, তিনি ঢাকার সাভার সেনানিবাসে কর্মরত ছিলেন। তার আইডি নম্বর ২২০৬৫৭৩।‌ছুটিতে তার দেশের বাড়ী মাগুরায় যান। তিনি বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে (যার নাম্বার মাগুরা হ- ১২-৪৯২৯) কর্মস্থল সাভার সেনানিবাসে যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে আসা খুলনাগামী একটি বাস গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনের সামনে থেকে তাকে চাপা দেয়। এতে তার শরীরের বিভিন্ন অঙ্গ থেঁতলে যায়।

পরে দুর্ঘটনাস্থল থেকে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আহ্লাদিপুর হাইওয়ে থানার এসআই মো. জিল্লুর রহমান বলেন, মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। বাসটিকে আটকের জন্য চেষ্টা চলছে। নিহতের পরিবারের লোকজন এসেছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg