শিরোনাম
ফরিদপুরে হাসপাতালে জন্ম নেয়া কন্যা সন্তানকে স্বর্ণের কানের দুল উপহার  গোয়ালন্দে ১০ গ্রাম হেরোইনসহ এক যুবক গ্রেপ্তার গোয়ালন্দে দুই কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক। রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ৫৫ কোটি টাকার বাজেট ঘোষণা রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় প্রতি পিস লেবু ২০-৩০ পয়সা,হতাশ চাষীরা। গোয়ালন্দে অজ্ঞান পার্টি চক্রের পাঁচ সদস্য আটক দৌলতদিয়ায় যানবাহনের অপেক্ষায় ফেরি বাদল হত্যাকান্ডে জড়িতদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন রাজবাড়ীর পাংশায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন, শিশুসহ চারজন অগ্নিদগ্ধ কুষ্টিয়ায় মাদকদ্রব্য অপব্যবহার ও পাচারবিরোধী আন্ত: দিবস পালিত।

মহাসড়কের পাশে কেটে রাখা গাছের গুঁড়ির চাপায় শিশুর মৃত্যু

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৩১ মে, ২০২২

0Shares

স্টাফ রিপোর্টার,

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার মকবুলের দোকানের কাছাকাছি মহাসড়কের সম্প্রসারনে রোডের গাছ কাটা হচ্ছে সেই স্তুপ করা গাছের গুঁড়ির নিচে চাপা পড়ে চুমকি আক্তার (১২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

আজ (৩১মে) মঙ্গলবার বেলা ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে গাছ কাটার সময় এ ঘটনা ঘটে। নিহত চুমকি গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের ২নং ওয়ার্ডের রমজান মাতুব্বার পাড়া গ্রামের খোকন শেখের মেয়ে ও স্থানীয় নবু ওসিমদ্দিন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানায়, মহাসড়ক সম্প্রসারণের জন্য গাছ কেটে সড়কের পাশের স্তুপ করে রাখে কর্তৃপক্ষ। স্তুপের মধ্য থেকে চিকন একটি গাছের ডাল কিছুটা বের হয়ে ছিল। সেই ডালটি বের করার জন্য টান দিলে স্তুপ করা গাছের বড় বড় গুঁড়ি গড়িয়ে পড়ে। এসময় চুমকি ওই গাছের গুঁড়ির নিচে চাপা পড়ে। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য মো. আবুল হোসেন জানান, গাছ কাটা ও তা স্তুপ করে রাখার ব্যাপারে কর্তৃপক্ষের আরো সতর্ক হওয়া প্রয়োজন ছিল। এ দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. মো. শরীফ জানান, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত পাওয়া অবস্থায় ওই শিশুকে হাসপাতালে আনা হয়। চিকিৎসা দেওয়া পাশাপাশি তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের কাজ চলছিল। কিন্তু এ্যাম্বুলেন্স সমস্যার কারণে তাকে দ্রুত স্থানান্তর করা সম্ভব হয়নি। এ অবস্থায় ওই শিশুর মৃত্যু হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg