শিরোনাম
ফরিদপুরে হাসপাতালে জন্ম নেয়া কন্যা সন্তানকে স্বর্ণের কানের দুল উপহার  গোয়ালন্দে ১০ গ্রাম হেরোইনসহ এক যুবক গ্রেপ্তার গোয়ালন্দে দুই কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক। রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ৫৫ কোটি টাকার বাজেট ঘোষণা রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় প্রতি পিস লেবু ২০-৩০ পয়সা,হতাশ চাষীরা। গোয়ালন্দে অজ্ঞান পার্টি চক্রের পাঁচ সদস্য আটক দৌলতদিয়ায় যানবাহনের অপেক্ষায় ফেরি বাদল হত্যাকান্ডে জড়িতদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন রাজবাড়ীর পাংশায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন, শিশুসহ চারজন অগ্নিদগ্ধ কুষ্টিয়ায় মাদকদ্রব্য অপব্যবহার ও পাচারবিরোধী আন্ত: দিবস পালিত।

বাংলাদেশ বিমানের ফ্লাইটে হাতাহাতির অভিযোগে লন্ডনে আটক ৭ যাত্রী

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ৩০ মে, ২০২২

0Shares

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের লন্ডনগামী একটি ফ্লাইটে হাতাহাতির অভিযোগে ৭ যাত্রীকে আটক করেছে হিথ্রো বিমানবন্দরের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিমানের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা আবু সালেহ মোস্তফা কামাল।

বুধবার (২৫ মে) সিলেট থেকে সরাসরি লন্ডনগামী বিমানের ওই ফ্লাইটে এই হাতাহাতির ঘটনা ঘটে। তবে ওই ৭ যাত্রীর পরিচয় তাৎক্ষনিকভাবে জানা সম্ভব হয়নি।

এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রতি ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, ওই ফ্লাইটের এক যাত্রী গালিগালাজ করছেন এবং দুই নারী যাত্রীর সঙ্গে হাতাহাতি করছেন।

আবু সালেহ মোস্তফা কামাল এ বিষয়ে গণমাধ্যমকে বলেন, “আমরা যতদূর জানতে পেরেছি, সামনের এক যাত্রীর পায়ের সঙ্গে পা লেগে যাওয়ায় ঘটনার সূত্রপাত হয়। পড়ে সেটা হাতাহাতির পর্যায়ে যায়। বিষয়টি খুবই দুঃখজনক যে, বিমানের কয়েকজন যাত্রী এ ধরনের অশোভন ঘটনা ঘটিয়েছেন।”

তিনি জানান, কেবিন ক্রুরা স্ট্যান্ডার্ড অপারেশনাল প্রসিডিউর অনুযায়ী ফ্লাইটটি হিথ্রো বিমানবন্দরে অবতরণ করান। এরপর সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে তারা বিষয়টি জানান। এই ঘটনার সঙ্গে সংশ্লিষ্টদের তারা চিহ্নিত করেন। পড়ে এ ঘটনায় সংশ্লিষ্ট ৭ যাত্রীকে আটক করে হিথ্রো বিমানবন্দরের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

তাদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg