শিরোনাম
ঈশান ইনস্টিটিউশন স্কুলে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত রাজবাড়ীতে রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় যাত্রীবাহী ভ্যানচালকসহ নিহত-২ রাজবাড়ীর বালিয়াকান্দিতে চলন্ত ট্রাকে আগুন কালুখালী প্রকল্প অফিসের সহকারী প্রকৌশলীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ সড়ক দুর্ঘটনায় পুলিশে কর্মরত রাজবাড়ী সন্তান নাজমুল নিহত কালুখালীতে বিদ্যালয়ের গাছ কাটার অভিযোগ  গোয়ালন্দে ফেন্সিডিলসহ মাদক কারবারি গ্রেপ্তার  রাজবাড়ী‌তে ক‌মিউনি‌টি পু‌লি‌শিং ডে’র উদ্বোধন রাজবাড়ীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আইনজীবীর মৃত্যু  গোয়ালন্দে ভুয়া কাগজপত্র দিয়ে বিদেশে নেয়ার নামে প্রতারনার অভিযোগ আদম ব্যবসায়ী রনির বিরুদ্ধে

‘ছাত্রদল নেতা-কর্মীদের ওপর হামলা’র প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৯৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৭ মে, ২০২২

0Shares

ছাত্রদল নেতা-কর্মীদের ওপর হামলার প্রতিবাদে,জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি।

আজ শুক্রবার সকালে সাড়ে ৮টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত তারা এ সমাবেশ করে।

ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর বিএনপির উদ্যোগে আয়োজিত এ সমাবেশে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানসহ অন্যান্য নেতা-কর্মীরা যোগ দেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘এভাবে নির্যাতন করে ক্ষমতায় থাকা যাবে না। দমন-নিপীড়ন করে বেশিদিন ক্ষমতায় থাকা যাবে না। নিরপেক্ষ সরকারে অধীনে নির্বাচনে দিতে হবে। অন্যথায় বিএনপি নির্বাচনে যাবে না।’

ঘটনাস্থল থেকে জানা যায়, ছাত্রদল নেতা-কর্মীদের ওপর হামলার তীব্র নিন্দা জানিয়ে সমাবেশে বক্তারা দলের চেয়ারপারসন খালেদা জিয়ার স্থায়ী মুক্তির দাবি জানান।
সমাবেশে বক্তারা বলেন, খালেদা জিয়া ও তারেক জিয়ার নেতৃত্বে তারা আন্দোলন করে সরকারকে সরাবে এবং জনগণের ভোটাধিকার উদ্ধার করবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg