শিরোনাম
ফরিদপুরে হাসপাতালে জন্ম নেয়া কন্যা সন্তানকে স্বর্ণের কানের দুল উপহার  গোয়ালন্দে ১০ গ্রাম হেরোইনসহ এক যুবক গ্রেপ্তার গোয়ালন্দে দুই কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক। রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ৫৫ কোটি টাকার বাজেট ঘোষণা রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় প্রতি পিস লেবু ২০-৩০ পয়সা,হতাশ চাষীরা। গোয়ালন্দে অজ্ঞান পার্টি চক্রের পাঁচ সদস্য আটক দৌলতদিয়ায় যানবাহনের অপেক্ষায় ফেরি বাদল হত্যাকান্ডে জড়িতদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন রাজবাড়ীর পাংশায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন, শিশুসহ চারজন অগ্নিদগ্ধ কুষ্টিয়ায় মাদকদ্রব্য অপব্যবহার ও পাচারবিরোধী আন্ত: দিবস পালিত।

‘ছাত্রদল নেতা-কর্মীদের ওপর হামলা’র প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৭ মে, ২০২২

0Shares

ছাত্রদল নেতা-কর্মীদের ওপর হামলার প্রতিবাদে,জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি।

আজ শুক্রবার সকালে সাড়ে ৮টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত তারা এ সমাবেশ করে।

ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর বিএনপির উদ্যোগে আয়োজিত এ সমাবেশে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানসহ অন্যান্য নেতা-কর্মীরা যোগ দেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘এভাবে নির্যাতন করে ক্ষমতায় থাকা যাবে না। দমন-নিপীড়ন করে বেশিদিন ক্ষমতায় থাকা যাবে না। নিরপেক্ষ সরকারে অধীনে নির্বাচনে দিতে হবে। অন্যথায় বিএনপি নির্বাচনে যাবে না।’

ঘটনাস্থল থেকে জানা যায়, ছাত্রদল নেতা-কর্মীদের ওপর হামলার তীব্র নিন্দা জানিয়ে সমাবেশে বক্তারা দলের চেয়ারপারসন খালেদা জিয়ার স্থায়ী মুক্তির দাবি জানান।
সমাবেশে বক্তারা বলেন, খালেদা জিয়া ও তারেক জিয়ার নেতৃত্বে তারা আন্দোলন করে সরকারকে সরাবে এবং জনগণের ভোটাধিকার উদ্ধার করবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg