শিরোনাম
ফরিদপুরে হাসপাতালে জন্ম নেয়া কন্যা সন্তানকে স্বর্ণের কানের দুল উপহার  গোয়ালন্দে ১০ গ্রাম হেরোইনসহ এক যুবক গ্রেপ্তার গোয়ালন্দে দুই কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক। রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ৫৫ কোটি টাকার বাজেট ঘোষণা রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় প্রতি পিস লেবু ২০-৩০ পয়সা,হতাশ চাষীরা। গোয়ালন্দে অজ্ঞান পার্টি চক্রের পাঁচ সদস্য আটক দৌলতদিয়ায় যানবাহনের অপেক্ষায় ফেরি বাদল হত্যাকান্ডে জড়িতদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন রাজবাড়ীর পাংশায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন, শিশুসহ চারজন অগ্নিদগ্ধ কুষ্টিয়ায় মাদকদ্রব্য অপব্যবহার ও পাচারবিরোধী আন্ত: দিবস পালিত।

কুষ্টিয়া খোকসায় পাওনা টাকা চাওয়ায় হামলা আহত ১

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৭ মে, ২০২২

0Shares

মোশারফ হোসেন।

কুষ্টিয়া খোকসা হিলালপুর গ্ৰামে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী এক জন জানান, (২৬ মে) বৃহস্পতিবার বিকেল ৪ টার সময় পাওনা টাকা চাওয়া কে কেন্দ্র করে হিলালপুর গ্ৰামের খালের ব্রীজ সংলগ্ন এলাকায় খ্রিস্টান ধর্ম অনুসারি হিলালপুর গ্ৰামের মৃত মজিবর রহমানের ছেলে মাইকেল এম রহমানের (৪২) এর উপর রতন পুর গ্ৰামের হেলাল উদ্দিনের ছেলে রনি (২২) সামসুল আলম,তোতা সর্দার ও আসাদ হামলা চালায়। হামলা মাইকেল গুরতর আহত হয়।

আহত মাইকেল এম রহমান বলেন, আমি টাকা পাব টাকা না দেওয়াতে আমি একটা ভ্যান আটকায়। এই জন্য আমার বাড়িতে এসে অকথ্যভাষায় গালিগালাজ করে আসাদ এবং রনি ও আসাদ তাদের লোকজন আমার উপর হামলা চালায় এই সময় আমার পরিবারের সবাইকে লাঠি দিয়ে পিটিয়েছে তারা।

আমার দোকানে থাকা ৩০ হাজার টাকা নেওয়ার চেষ্টা করলে আমি বাঁধা দিতে গেলে আমার উপর ইট ছুড়ে মারে। ইট টি আমার চোখের পাশে লাগে সেই সময় আমি জ্ঞান হারিয়ে ফেলি। আমার জ্ঞান ফিরলে দোকানে থাকা ৩০ হাজার টাকা পাওয়া যায়নি।

আমাকে হাসপাতালে ভর্তি করা হয় আমি চিকিৎসাধীন অবস্থায় আছি । আমার মাথা ও চোখ দুটোয় মারাত্মক জখম হয়। আমি চোখে দেখতে সমস্যা হচ্ছে। এই ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করেছি। আমি ও আমার পরিবার আতঙ্কের মধ্যে আছি, আমি প্রসাশনের কাছে নিরাপত্তা চাই।

অভিযুক্ত আসাদের সঙ্গে এই বিষয়ে কথা বলতে চাইলে তিনি জানান, আমাদের মধ্যে কিছুই হয়নি।

এই বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg