শিরোনাম
ফরিদপুরে হাসপাতালে জন্ম নেয়া কন্যা সন্তানকে স্বর্ণের কানের দুল উপহার  গোয়ালন্দে ১০ গ্রাম হেরোইনসহ এক যুবক গ্রেপ্তার গোয়ালন্দে দুই কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক। রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ৫৫ কোটি টাকার বাজেট ঘোষণা রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় প্রতি পিস লেবু ২০-৩০ পয়সা,হতাশ চাষীরা। গোয়ালন্দে অজ্ঞান পার্টি চক্রের পাঁচ সদস্য আটক দৌলতদিয়ায় যানবাহনের অপেক্ষায় ফেরি বাদল হত্যাকান্ডে জড়িতদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন রাজবাড়ীর পাংশায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন, শিশুসহ চারজন অগ্নিদগ্ধ কুষ্টিয়ায় মাদকদ্রব্য অপব্যবহার ও পাচারবিরোধী আন্ত: দিবস পালিত।

রাজবাড়ীর বালিয়াকান্দি থেকে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১০৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৭ মে, ২০২২

0Shares

আলামিন হোসেনঃ

রাজবাড়ীর বালিয়াকান্দি থেকে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া মুন্নি (১১) নামের এক স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (২৬ মে) উপজেলার জামালপুর ইউনিয়নের শ্রীরামপুরের নিজ বাড়ী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত মুন্নি উপজেলার জামালপুর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের জাফর মল্লিকের মেয়ে এবং বেতাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, মুন্নির বাবা মাঠে কৃষিকাজ করতে যায়। মা স্থানীয় একটি দোকানে বিদ্যুৎ বিল দিতে যায়। আপন ছোট দুই ভাইয়ের সাথে খেলা করছিল মুন্নি। কিছুক্ষণ পর একটি ঘরের আড়ার সাথে লাল রংয়ের ওড়নার সাথে মুন্নিকে ঝুলে থাকতে দেখে শিশুরা।

পরে তাদের চিৎকার শুনে স্থানীয়রা উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নাসির উদ্দীন বলেন, দুপুর ১ টার কিছুক্ষণ পর মুন্নিকে হাসপাতালে আনা হয়। হাসপাতালে আসার পূর্বে সে মারা গিয়েছে। আমরা বেশ কয়েকটি পরীক্ষা করেছি। কি কারণে মারা গিয়েছে সেটা আমাদের পক্ষে বলা সম্ভব নয়।

রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মুন্নি আত্মহত্যা করেছে। সে মানসিক ভারসাম্যহীন ছিল। আমরা মরদেহ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg