শিরোনাম
ফরিদপুরে হাসপাতালে জন্ম নেয়া কন্যা সন্তানকে স্বর্ণের কানের দুল উপহার  গোয়ালন্দে ১০ গ্রাম হেরোইনসহ এক যুবক গ্রেপ্তার গোয়ালন্দে দুই কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক। রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ৫৫ কোটি টাকার বাজেট ঘোষণা রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় প্রতি পিস লেবু ২০-৩০ পয়সা,হতাশ চাষীরা। গোয়ালন্দে অজ্ঞান পার্টি চক্রের পাঁচ সদস্য আটক দৌলতদিয়ায় যানবাহনের অপেক্ষায় ফেরি বাদল হত্যাকান্ডে জড়িতদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন রাজবাড়ীর পাংশায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন, শিশুসহ চারজন অগ্নিদগ্ধ কুষ্টিয়ায় মাদকদ্রব্য অপব্যবহার ও পাচারবিরোধী আন্ত: দিবস পালিত।

রাজবাড়ী টেলিগ্রাফে সংবাদ প্রকাশের পর মুক্তি পেল সেই মা

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৪৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

0Shares

সাইফুল ইসলাম, মানিকগঞ্জ : দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাজবাড়ী টেলিগ্রাফে সংবাদ প্রকাশের পর দেড় বছরের শিশু আলফি শাহরিনের মা মান্না তানিয়া অবশেষে মুক্তি পেয়েছে। বুধবার দুপুরে ভ্রামমান আদালতে শাস্তিপ্রাপ্ত স্বামীকে পালাতে সহযোগিতার মাধ্যমে সরকারি কাজে বাধা প্রদানের অপরাধে তাকে পনের দিনের কারাদণ্ড প্রদান করেন উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট বরাবর সেই আদেশের বিরুদ্ধে আপিল করলে বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট তার কারাদণ্ড মওকুফ করে তাকে খালাশ প্রদান করেন।

এর আগে, মানিকগঞ্জের সিংগাইরে বেসরকারি হাসপাতালে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর ঘটনায় হাসপাতালটিকে সিলগালা ও প্রতিষ্ঠানটির সঙ্গে সম্পৃক্ত ৯ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়। সেসময় মান্না তানিয়া তার স্বামী হাসপাতালের মালিক নজরুল ইসলাম স্বপনকে পালাতে সহযোগিতা করেন। এ অপরাধে তাকে গ্রেফতার করে পনের দিনের কারাদণ্ড দেয়া হয়।

তবে তার দেড় বছর বয়সী দুধের শিশু রয়েছে জানিয়ে অনলাইন নিউজ পোর্টাল রাজবাড়ী টেলিগ্রাফে এ সংবাদ প্রকাশের বিষয়টি জেলা প্রশাসকের নজরে আসলে মানবিক দৃষ্টিকোণ থেকে তাকে কারাদণ্ডের আদেশ মওকুফ করে খালাস প্রদান করেন বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট।

মান্না তানিয়ার মা নাজমুন নাহার জেলা ম্যাজিস্ট্রেটের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমার নাতনি তার মাকে না পেয়ে খুব করছিল। আমার মেয়েকে মুক্তি দেয়ায় ডিসি স্যারের কাছে আমরা চির কৃতজ্ঞ থাকবো।

জেলা প্রশাসন সূত্র জানায়, আইনগতভাবে তারা আপিল করেছিল। ওই গৃহবধুর দেড় বছরের শিশু সন্তানের কথা চিন্তা করে মানবিক কারণে তাকে মুক্তি দেয়া হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg