শিরোনাম
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে জেলা প্রশাসকের বাণী ফাইনালে মাহমুদউল্লাহ একাদশ ও নাজমুল একাদশ গোয়ালন্দে সড়ক দুর্ঘটনা, ২ জন গুরুতর আহত মোংলায় নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশং সমাবেশে অনুষ্ঠিত ‘কোন অবস্থাতেই নারী নির্যাতন মেনে নেওয়া হবেনা- মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী গোয়ালন্দে পুলিশ সদস্যকে মারপিট ও সরকারি কাজে বাধা দানের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার রাজবাড়ীতে রেলের জায়গা থেকে শতাধিক অবৈধ দোকান উচ্ছেদ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল পাংশাতে দুই জন সিআর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার গোয়ালন্দে পৌর কৃষক লীগের উদ্যোগে গাছের চারা বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

কালুখালীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৮৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 304
    Shares

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার খামারবাড়ি থেকে আজ ৬ আগস্ট ২০২০ সকালে এক যুবকের লাশ নিজ বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। ছেলেটির নাম রুবেল(৩০) এবং তার পিতার নাম অমর আলী ।

মৃত ব্যক্তির চাচাতো ভাই আবু হোসেন বলেন, গত রাতে তার চাচাতো ভাই রুবেল তার বউয়ের সাথে ঝগড়া করে এবং একপর্যায়ে বউকে মারধর করে বউয়ের বাবার বাড়ি পাঠিয়ে দেয়। পরে রুবেল একা একাই রুমে থাকে সকালে ঘুম থেকে উঠে দেখি রুবেলকে ডাকার পরেও রুবেল ঘরের দরজা খুলছে না। পরে দরজা ভেঙে দেখতে পাই গামছা দিয়ে ঘরের ডাপের সাথে গলায় ফাঁস নিয়ে ঝুলছে। পরে আমরা গামছা কেটে তার মৃতদেহ মাটিতে নামাই।
তিনি আরো বলেন, আমার চাচাতো ভাই রুবেল একটু নেশার সাথে জড়িত ছিল।

পরে কালুখালী উপজেলার থানা পুলিশ এসে ময়নাতদন্তের জন্য লাশটি নিয়ে যায়।

পাংশা প্রতিনিধি
আলামিন হোসেন শাকির

Facebook Comments


এ জাতীয় আরো খবর