শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

কালুখালীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬৩০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার খামারবাড়ি থেকে আজ ৬ আগস্ট ২০২০ সকালে এক যুবকের লাশ নিজ বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। ছেলেটির নাম রুবেল(৩০) এবং তার পিতার নাম অমর আলী ।

মৃত ব্যক্তির চাচাতো ভাই আবু হোসেন বলেন, গত রাতে তার চাচাতো ভাই রুবেল তার বউয়ের সাথে ঝগড়া করে এবং একপর্যায়ে বউকে মারধর করে বউয়ের বাবার বাড়ি পাঠিয়ে দেয়। পরে রুবেল একা একাই রুমে থাকে সকালে ঘুম থেকে উঠে দেখি রুবেলকে ডাকার পরেও রুবেল ঘরের দরজা খুলছে না। পরে দরজা ভেঙে দেখতে পাই গামছা দিয়ে ঘরের ডাপের সাথে গলায় ফাঁস নিয়ে ঝুলছে। পরে আমরা গামছা কেটে তার মৃতদেহ মাটিতে নামাই।
তিনি আরো বলেন, আমার চাচাতো ভাই রুবেল একটু নেশার সাথে জড়িত ছিল।

পরে কালুখালী উপজেলার থানা পুলিশ এসে ময়নাতদন্তের জন্য লাশটি নিয়ে যায়।

পাংশা প্রতিনিধি
আলামিন হোসেন শাকির

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg