শিরোনাম
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা এক ঘন্টার প্রতীকী ইউএনও হলেন ফারজানা আক্তার

কালুখালীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭৮৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

0Shares

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার খামারবাড়ি থেকে আজ ৬ আগস্ট ২০২০ সকালে এক যুবকের লাশ নিজ বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। ছেলেটির নাম রুবেল(৩০) এবং তার পিতার নাম অমর আলী ।

মৃত ব্যক্তির চাচাতো ভাই আবু হোসেন বলেন, গত রাতে তার চাচাতো ভাই রুবেল তার বউয়ের সাথে ঝগড়া করে এবং একপর্যায়ে বউকে মারধর করে বউয়ের বাবার বাড়ি পাঠিয়ে দেয়। পরে রুবেল একা একাই রুমে থাকে সকালে ঘুম থেকে উঠে দেখি রুবেলকে ডাকার পরেও রুবেল ঘরের দরজা খুলছে না। পরে দরজা ভেঙে দেখতে পাই গামছা দিয়ে ঘরের ডাপের সাথে গলায় ফাঁস নিয়ে ঝুলছে। পরে আমরা গামছা কেটে তার মৃতদেহ মাটিতে নামাই।
তিনি আরো বলেন, আমার চাচাতো ভাই রুবেল একটু নেশার সাথে জড়িত ছিল।

পরে কালুখালী উপজেলার থানা পুলিশ এসে ময়নাতদন্তের জন্য লাশটি নিয়ে যায়।

পাংশা প্রতিনিধি
আলামিন হোসেন শাকির

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg