শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

গোয়ালন্দ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আর নেই।

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ৩১১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 305
    Shares

মোঃ শামীম বিশ্বাস।।
গোয়ালন্দ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাসান ইমাম চৌধুরী আর নেই(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ বৃহস্পতিবার (৬আগষ্ট) সকাল ৭ টায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭৭ বছর। মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্যগুনগ্রাহী আত্বীয় স্বজন রেখে গেছেন।

তিনি রাজবাড়ী জেলা পরিষদের জ্যেষ্ঠ সদস্য, গোয়ালন্দ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, বরাট ভাকলা হাই স্কুলের সাবেক প্রধান শিক্ষক ছিলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ঘনিষ্ঠ, রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট ওয়াজেদ চৌধুরীর ছোট ভাই।

২৩ জুলাই বৃহস্পতিবার সকালে হাসান ইমাম চৌধুরী হঠাৎ অসুস্থ হলে ফরিদপুর হার্ট ফাউন্ডেশনে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি আজ মারা যান।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg