শিরোনাম
মহানবী হজরত মুহাম্মদ (সা.)কে নিয়ে ফ্রান্সে ব্যঙ্গচিত্র করাতে ঢাকায় বিক্ষোভ সমাবেশ কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সিদ্দিকী হক’কে দৌলতদিয়ায় গণ সংবর্ধনা রাজবাড়ীতে তুলে নিয়ে কিশোরীকে বিয়ে, কাজিসহ ৮ জনের বিরুদ্ধে মামলা ফুডপ্যান্ডা এবার রাজবাড়ীতে মরহুম গোলাম মোস্তফা স্মৃতি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন জামিনে মুক্ত হলেন ছাত্রলীগ নেতা নাহিদুল আলম রাজু রাজবাড়ী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি গ্রেফতার প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব রাজবাড়ীতে নতুন করে ২ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন হাজি সেলিমের ছেলের বাসা থেকে গুলি-পিস্তল, ইয়াবা ও বিদেশী মদ উদ্ধার

গোয়ালন্দ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আর নেই।

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ২৪৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 300
    Shares

মোঃ শামীম বিশ্বাস।।
গোয়ালন্দ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাসান ইমাম চৌধুরী আর নেই(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ বৃহস্পতিবার (৬আগষ্ট) সকাল ৭ টায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭৭ বছর। মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্যগুনগ্রাহী আত্বীয় স্বজন রেখে গেছেন।

তিনি রাজবাড়ী জেলা পরিষদের জ্যেষ্ঠ সদস্য, গোয়ালন্দ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, বরাট ভাকলা হাই স্কুলের সাবেক প্রধান শিক্ষক ছিলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ঘনিষ্ঠ, রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট ওয়াজেদ চৌধুরীর ছোট ভাই।

২৩ জুলাই বৃহস্পতিবার সকালে হাসান ইমাম চৌধুরী হঠাৎ অসুস্থ হলে ফরিদপুর হার্ট ফাউন্ডেশনে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি আজ মারা যান।

Facebook Comments


এ জাতীয় আরো খবর