গোয়ালন্দে এমপি কাজী কেরামত আলীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ৯ মে, ২০২২

0Shares

স্টাফ রিপোর্টার,

সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী কেরামত আলী’র সুস্থতা কামনায় গোয়ালন্দ উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (০৯ মে) বিকেলে গোয়ালন্দ উপজেলা আওয়ামী যুবলীগের অস্থায়ী কার্যালয় এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. ইউনুস মোল্লা।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলার ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ চৌধুরী, উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি জিয়া, যুগ্ন সাধারণ সম্পাদক ইমরানুর রহমান সজল, সাংগঠনিক সম্পাদক আতিকুল ইসলাম আতি, দপ্তর সম্পাদক সুমন মাহমুদ, রাজবাড়ী জেলা মটর শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি এম এ হালিম, গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান রুবেল, সাবেক সাধারন সম্পাদক আবু বক্কর সিদ্দিক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক ইমরান আহমেদ আকাশসহ অন্যান্য নেতৃবৃন্দ।
দোয়া মাহফিলে গোয়ালন্দ পৌর যুবলীগের সভাপতি শহিদুল আলম শেখ সোহেল বলেন, রাজবাড়ী-১ আসনের জনপ্রিয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী কেরামত আলীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় উপজেলা বাসীর কাছে দোয়া প্রার্থনা করেন।
উল্লেখ্য, সংসদ সদস্য কাজী কেরামত আলী’র পিত্তথলিতে পাথর অপারেশনের জন্য গত ২মে থাই এয়ারওয়েজের একটি ফ্লাইটে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে যান। সাথে তার একমাত্র কন্যা কানিজ ফাতেমা চৈতী ও জামাতা আসিফ ইকবাল রয়েছেন। গত শনিবার থাইল্যান্ডের ব্যাংকক হাসপাতালে তার এ অপারেশন সম্পন্ন হয়েছে।
Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg