শিরোনাম
ঈশান ইনস্টিটিউশন স্কুলে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত রাজবাড়ীতে রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় যাত্রীবাহী ভ্যানচালকসহ নিহত-২ রাজবাড়ীর বালিয়াকান্দিতে চলন্ত ট্রাকে আগুন কালুখালী প্রকল্প অফিসের সহকারী প্রকৌশলীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ সড়ক দুর্ঘটনায় পুলিশে কর্মরত রাজবাড়ী সন্তান নাজমুল নিহত কালুখালীতে বিদ্যালয়ের গাছ কাটার অভিযোগ  গোয়ালন্দে ফেন্সিডিলসহ মাদক কারবারি গ্রেপ্তার  রাজবাড়ী‌তে ক‌মিউনি‌টি পু‌লি‌শিং ডে’র উদ্বোধন রাজবাড়ীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আইনজীবীর মৃত্যু  গোয়ালন্দে ভুয়া কাগজপত্র দিয়ে বিদেশে নেয়ার নামে প্রতারনার অভিযোগ আদম ব্যবসায়ী রনির বিরুদ্ধে

শ্যালকের করা গুলিতে ভগ্নিপতি খুন, শ্যালক ও স্ত্রী আটক

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৫০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ৯ মে, ২০২২

0Shares

রাজবাড়ী প্রতিনিধি।

রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের হাটবন গ্রামে শশুর বাড়ীতে শ্যালকের করা গুলিতে নিহত হয়েছেন ভগ্নিপতি গোপাল বিশ্বাস। স্ত্রী ও শ্যালকে আটক করেছে পাংশা থানা পুলিশ।

আটককৃত বিজন সরকার (২৪) ও তার বোন চায়না সরকার (৩৫) তারা উভয়ই ইউনিয়নের নাওড়াবন গ্রামের বিরেন চন্দ্র সরকারের ছেলে মেয়ে।

৮ মে রবিবার রাজবাড়ী ২ আমলি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে ভগ্নিপতি গোপাল বিশ্বাসকে হত্যার কথা স্বীকার করেছেন শ্যালক বিজন সরকার বলে জানিয়েছেন পাংশা থানা পুলিশ।

নিহত কৃষক গোপাল বিশ্বাস ইউনিয়নের হোসেনডাঙ্গা গ্রামের বাদল বিশ্বাসের ছেলে।

পাংশা থানা পুলিশ সুত্রে আরো জানা গেছে ইউনিয়নের হাটবন গ্রামে শশুর বাড়িতে গত বৃহস্পতিবার গোপাল বিশ্বাসকে গুলি করে তার শ্যালক। পরে তাকে দ্রুত উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শনিবার ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত গোপাল বিশ্বাসের ভাই পরিমল বিশ্বাস নিজে বাদি হয়ে শনিবার রাত সাড়ে আটটার দিকে পাংশা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে ঐ রাতেই থানা পুলিশ অভিযান চালিয়ে গোপালের স্ত্রী চায়না সরকার ও শ্যালক বিজন সরকারকে আটক করা হয়।

এবিষয়ে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন গোপাল বিশ্বাস হত্যা আসামি বিজন সরকার ও রাজবাড়ী ২ আমলি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। গ্রেপ্তারকৃত আসামি বিজন সরকার ও নিহত গোপালের স্ত্রী চায়না সরকারকে কারাগারে পাঠিয়েছে আদালত।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg