শিরোনাম
ফরিদপুরে হাসপাতালে জন্ম নেয়া কন্যা সন্তানকে স্বর্ণের কানের দুল উপহার  গোয়ালন্দে ১০ গ্রাম হেরোইনসহ এক যুবক গ্রেপ্তার গোয়ালন্দে দুই কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক। রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ৫৫ কোটি টাকার বাজেট ঘোষণা রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় প্রতি পিস লেবু ২০-৩০ পয়সা,হতাশ চাষীরা। গোয়ালন্দে অজ্ঞান পার্টি চক্রের পাঁচ সদস্য আটক দৌলতদিয়ায় যানবাহনের অপেক্ষায় ফেরি বাদল হত্যাকান্ডে জড়িতদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন রাজবাড়ীর পাংশায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন, শিশুসহ চারজন অগ্নিদগ্ধ কুষ্টিয়ায় মাদকদ্রব্য অপব্যবহার ও পাচারবিরোধী আন্ত: দিবস পালিত।

দৌলতদিয়ায় ঢাকামুখী যানবাহনের দীর্ঘ সিরিয়াল, যাত্রীদের চরম ভোগান্তি

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৭ মে, ২০২২

0Shares

স্টাফ রিপোর্টার,

ঈদের ছুটি শেষে ঢাকামুখী যাত্রী ও যানবাহনের চাপে দৌলতদিয়া ফেরি ঘাটের জিরো পয়েন্ট থেকে গোয়ালন্দ মোড় পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে দীর্ঘ সিরিয়াল সৃষ্টি হয়েছে।

শনিবার (০৭ মে) দুপুরে সরজমিনে ঘাট এলাকায় গিয়ে দেখা যায়, ঢাকামুখী যাত্রীরা চরম ভোগান্তির মধ্যে পায়ে হেঁটে, মাহিন্দ্র, ব্যাটারিচালিত অটোরিকশায়, ও ভ্যানে দৌলতদিয়া ঘাটে আসছে।

দৌলতদিয়া ফেরি ঘাটের জিরো পয়েন্ট থেকে ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ মোড় পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে যাত্রীবাহী বাস, পণ্যবাহী ট্রাক, প্রাইভেটকার, মাইক্রোবাস সহ বিভিন্ন যান ফেরি পারের অপেক্ষায় দীর্ঘ সিরিয়ালে আটকে রয়েছে। মহাসড়কে দীর্ঘ যানজটের কারণে আঞ্চলিক সড়ক ব্যবহার করে ছোটগাড়ি গুলোকে ঘাটে আসতে দেখা যায়। যাত্রীরা দীর্ঘ সময় সিরিয়ালে আটকে থেকে খাবার, বাথরুমসহ নানা ভোগান্তিতে পড়ছেন। বেশি সমস্যায় পড়ছেন বৃদ্ধ, শিশু, ও নারী’রা।

গতকাল শুক্রবার রাত থেকে ঢাকামুখী যাত্রীদের ও বিভিন্ন যানবাহনের চাপ শুরু হয়েছে দৌলতদিয়ার এ নৌরুটে।

বাসযাত্রী রহমান বলেন, ছুটি শেষ অফিসে যাওয়ার জন্য গতকাল রাত থেকে দৌলত‌দিয়া ঘাটে সিরিয়ালে আটকে আছি। এখনও ফেরিঘাট থেকে অনেক দূরে আছি। কখন যে ফেরিতে উঠব তার কোন ঠিক নেই।

দৌলতদিয়া লঞ্চঘাটের ম্যানেজার নুরুল আলম মিলন বলেন, যাত্রী পারাপার করতে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে ২২টি লঞ্চ চলাচল করছে।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাটের ব্যবস্থাপক শিহাব উদ্দিন জানান, বর্তমানে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে যানবাহন পারাপারের জন্য ছোট-বড় ২১টি ফেরি চলাচল করছে। ঈদের ছুটি শেষে যাত্রী ও যানবাহন একযোগে ঢাকামুখী হওয়ায় কারণে এ যানজটের সৃষ্টি হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg