শিরোনাম
সরকারি হাসপাতাল থেকে তিন নারীসহ ৫ দালাল গ্রেফতার প্রধানমন্ত্রী চান বাড়িঘরে সিলিন্ডার গ্যাস ব্যবহার করা হোক: এমপি জাহিদ মালেক রাস্তার জায়গায় দোকান, মসজিদের জমিতে নির্মিত হচ্ছে রাস্তা দলীয় প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে দুইবার ভরাডুবি, এবার প্রার্থী হয়েছেন উপজেলায় গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি

খোকসায় চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন।

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৪১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

0Shares

খোকসায় চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন।

মোশারফ হোসেন

কুষ্টিয়া খোকসা উপজেলার জয়ন্তী হাজরা ইউনিয়নের চেয়ারম্যান শকিব খান টিপুর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। জয়ন্তী হাজরা ইউনিয়ন পরিষদের সামনে ২১ এপ্রিল সকাল ১১ দিকে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, পূর্ব শত্রুতার জের ধরে আরিফুল ইসলাম নয়ন জয়ন্তী হাজরা ইউনিয়নের চেয়ারম্যান শকিব খান টিপুর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। আমরা এই মিথ্যা মামলা প্রত্যাহার চাই এবং নয়ন এর বিচারের দাবিতে মানববন্ধন করছি।

জয়ন্তী হাজরা ইউনিয়নের চেয়ারম্যান শকিব খান টিপু বলেন, মাদক ব্যবসায়ী সন্ত্রাসী আরিফুল ইসলাম নয়ন, ইউনিয়ন নির্বাচনে হেরে আমার সঙ্গে শত্রুতা শুরু করেছে। তাদের নিজেদের মধ্যে মাদক ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। তারি পরিপ্রেক্ষিতে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে নয়ন। ওই মামলায় নিরপেক্ষ তদন্ত ছাড়াই আমার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আমি কুষ্টিয়া পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করছি। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত করে প্রকৃত দোষীদের বিচারের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।

উল্লেখ্য,আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ১৮ এপ্রিল বিকেলে খোকসা উপজেলার কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের শিমুলিয়া ইউনিয়নের জামতলা নামক স্থানে অজ্ঞাত নামা কিছু মানুষ রাম’দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন উপজেলার জয়ন্তীহাজরা ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান প্রার্থী আরিফুল ইসলাম নয়ন (৪০)।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান বলেন, গত ২০ এপ্রিল নয়নের ভাই করিবুল ইসলাম বাদী হয়ে জয়ন্তী হাজরা ইউনিয়নের চেয়ারম্যান শকিব খান টিপুরসহ ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন মামলা নং-১১। মামলাটি তদন্ত চলছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg