শিরোনাম
পদ্মায় হঠাৎ পানি বৃদ্ধি দৌলতদিয়ায় দুটি ঘাট বন্ধ, মহাসড়কে যানবাহনের দীর্ঘ সারি রাজবাড়ীতে প্রশ্নপত্র ফাঁস চক্রের ১৩ সদস্য গ্রেপ্তার প্রভাবশালীদের অবৈধ মাটির ব্যবসায় হুমকিতে ব্রিজ শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত গোয়ালন্দে এমপি কাজী কেরামত আলীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ইউএনও’র সরকারি গাড়িতে স্ত্রী যাচ্ছিলেন কর্মস্থলে অন্য উপজেলায়, চাকার নিচে প্রাণ গেল সাংবাদিকের স্ত্রী ও দুই কন্যাকে গলা কেটে হত্যা, স্বামী আটক দৌলতদিয়ায় ঢাকামুখী যানবাহনের দীর্ঘ সিরিয়াল, যাত্রীদের চরম ভোগান্তি বেপরোয়া অবৈধ যানবাহন, চরম ঝুঁকিতে ঢাকা-আরিচা মহাসড়ক দৌলতদিয়া টার্মিনালে বিট পুলিশং সামাবেশ অনুষ্ঠিত

পাংশায় ১৪৪ ধারা ভঙ্গ করে জমি দখল ও ঘর তৈরি 

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

0Shares

রাজবাড়ী প্রতিনিধি,

রাজবাড়ীর পাংশায় ১৪৪ ধারা ভঙ্গ করে অবৈধভাবে জমি দখল করে তাতে ঘর তৈরি করার ঘটনা ঘটেছে। আদালতের রায় উপেক্ষা ও আইন ভঙ্গ করে জমি দখলের ঘটনাটি ঘটেছে পাংশা উপজেলার মৈশালা বাজারে। গত শুক্রবার থেকে ৩ দিন তারা এ কাজ শুরু করেছেন।

পাংশা উপজেলার মৈশালা বাজারের মোঃ আব্দুল গাফফার শেখ নামের এক ব্যক্তির অভিযোগে জানা গেছে, আদালতের আদেশে বিরোধপূর্ণ জমিতে ১৪৪ ধারা করে থানা পুলিশ। সেই আইন বলবান থাকা অবস্থায় প্রতিপক্ষ মোঃ শরিফুল ইসলাম বছির তার লোকজন নিয়ে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি দখল করে ঘর তৈরীর কাজ শুরু করেন। এ ব্যাপারে থানা পুলিশকে অবহিত করার পরও পুলিশ রহস্যজনক কারণে কোনো তৎপরতা দেখায়নি বলে অভিযোগ উঠেছে।

মোঃ আব্দুল গাফফার শেখ অভিযোগ করে বলেন, প্রতিপক্ষরা আমাকে ও আমার পরিবারকে হুমকি দিয়ে বলেছে-এ নিয়ে বারাবাড়ি করলে জীবনের তরে শেষ করে ফেলবে। আমার ছেলে এর প্রতিবাদ করতে গেলে, তাকে মারধর করেছে। তারপর আমরা থানায় জিডি করি এবং আমার ছেলেকে হাসপাতালে ভর্তি করি। তাদের ভয়ে এখন আমরা নিরাপত্তাহীনতা রয়েছি। জিডি করার পরও পুলিশ এই বিষয়ে তেমন কোনো পদক্ষেপ নেয়নি।

পাংশা মডেল থানার এসআই দীপঙ্কর কুন্ডু জানায়, কাজ বন্ধের জন‍্য আদালতের নিষেধাজ্ঞা রয়েছে। এরপরও আদালতের আদেশ অমান্য করে কাজ করলে ব‍্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg