শিরোনাম
পদ্মায় হঠাৎ পানি বৃদ্ধি দৌলতদিয়ায় দুটি ঘাট বন্ধ, মহাসড়কে যানবাহনের দীর্ঘ সারি রাজবাড়ীতে প্রশ্নপত্র ফাঁস চক্রের ১৩ সদস্য গ্রেপ্তার প্রভাবশালীদের অবৈধ মাটির ব্যবসায় হুমকিতে ব্রিজ শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত গোয়ালন্দে এমপি কাজী কেরামত আলীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ইউএনও’র সরকারি গাড়িতে স্ত্রী যাচ্ছিলেন কর্মস্থলে অন্য উপজেলায়, চাকার নিচে প্রাণ গেল সাংবাদিকের স্ত্রী ও দুই কন্যাকে গলা কেটে হত্যা, স্বামী আটক দৌলতদিয়ায় ঢাকামুখী যানবাহনের দীর্ঘ সিরিয়াল, যাত্রীদের চরম ভোগান্তি বেপরোয়া অবৈধ যানবাহন, চরম ঝুঁকিতে ঢাকা-আরিচা মহাসড়ক দৌলতদিয়া টার্মিনালে বিট পুলিশং সামাবেশ অনুষ্ঠিত

ইজিবাইক চোর চক্রের ৬ সদস্য আটক

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১১ এপ্রিল, ২০২২

0Shares

স্টাফ রিপোর্টার,

রাজবাড়ী গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া মাহিন্দ্র স্ট্যান্ড থেকে চোরাইকৃত একটি ইজিবাইকসহ চোর চক্রের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ।
সোমবার (১১ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করেন গোলন্দঘাট থানা পুলিশ। গতকাল রবিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে দৌলতদিয়া মাহিন্দ্র স্ট্যান্ড থেকে তাদেরকে আটক করা হয়।
আটক ইজিবাইক চোর চক্রের সদস্যরা হলেন, ফরিদপুর জেলার কোতয়ালি থানার রহিমপুর এলাকার ইদ্রিস শেখের ছেলে আরিফ শেখ (২২), গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউপির সিদ্দিক কাজীপাড়ার হালিম খানের ছেলে জনি খান (৩০), একই ইউপির নছরউদ্দিন সরদার পাড়ার বারেক শেখের ছেলে চান মিয়া (২৮), একই এলাকার সিদ্দিক শেখের ছেলে সেলিম শেখ (৩৩), আজিজ মিঞার ছেলে আরিফ মিয়া (৩৮), একই ইউপির ফেলু মোল্লার পাড়ার নৈমুদ্দিন পালের ছেলে নাঈম ইকবাল (৩৮)।
এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চোর চক্রের ৬ সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি ইজিবাইক উদ্ধার করা হয়। আটককৃত আসামিদের বিরুদ্ধে মামলা দিয়ে সোমবার রাজবাড়ী বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg