শিরোনাম
পদ্মায় হঠাৎ পানি বৃদ্ধি দৌলতদিয়ায় দুটি ঘাট বন্ধ, মহাসড়কে যানবাহনের দীর্ঘ সারি রাজবাড়ীতে প্রশ্নপত্র ফাঁস চক্রের ১৩ সদস্য গ্রেপ্তার প্রভাবশালীদের অবৈধ মাটির ব্যবসায় হুমকিতে ব্রিজ শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত গোয়ালন্দে এমপি কাজী কেরামত আলীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ইউএনও’র সরকারি গাড়িতে স্ত্রী যাচ্ছিলেন কর্মস্থলে অন্য উপজেলায়, চাকার নিচে প্রাণ গেল সাংবাদিকের স্ত্রী ও দুই কন্যাকে গলা কেটে হত্যা, স্বামী আটক দৌলতদিয়ায় ঢাকামুখী যানবাহনের দীর্ঘ সিরিয়াল, যাত্রীদের চরম ভোগান্তি বেপরোয়া অবৈধ যানবাহন, চরম ঝুঁকিতে ঢাকা-আরিচা মহাসড়ক দৌলতদিয়া টার্মিনালে বিট পুলিশং সামাবেশ অনুষ্ঠিত

গোয়ালন্দে পুলিশের অভিযানে ইয়াবাসহ চার যুবক আটক

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১১ এপ্রিল, ২০২২

0Shares

স্টাফ রিপোর্টার,

রাজবাড়ীর গোয়ালন্দে থানা পুলিশের পৃথক অভিযানে দৌলতদিয়া থেকে ৫৩৫ পিস ইয়াবাসহ চার যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার (১১ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করেন গোলন্দঘাট থানা পুলিশ। গতকাল রাতে দৌলতদিয়া পোড়াভিটার সামনে মোল্লা বোডিং থেকে ও যৌনপল্লীর মধ্যে থেকে তাদেরকে আটক করা হয়।

আটক যুবকেরা হলেন, মানিকগঞ্জ জেলার ঘিওর থানার তেরশ্রী এলাকার দেলোয়ার জাহান ঝন্টুর ছেলে রাকিবুল হাসান ওরফে রবিন মল্লিক (২৯), একই থানার বড় পয়লা এলাকার আরশেদ আলীর ছেলে জাকির হোসেন (২৮) , একই এলাকার বাদশা মিয়ার ছেলে শফিকুল ইসলাম (২২), তাদেরকে মোল্লা বোডিং থেকে ৪৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। অপর দিকে দৌলতদিয়া যৌনপল্লীর মধ্যে থেকে দৌলতদিয়া হোসেন মন্ডল পাড়ার কাশেম সরদারের ছেলে রমজান সরদার (২৫) কে ৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃত আসামিদের বিরুদ্ধে পৃথক পৃথক দুটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়। আসামিদেরকে সোমবার রাজবাড়ীর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg