শিরোনাম
পদ্মায় হঠাৎ পানি বৃদ্ধি দৌলতদিয়ায় দুটি ঘাট বন্ধ, মহাসড়কে যানবাহনের দীর্ঘ সারি রাজবাড়ীতে প্রশ্নপত্র ফাঁস চক্রের ১৩ সদস্য গ্রেপ্তার প্রভাবশালীদের অবৈধ মাটির ব্যবসায় হুমকিতে ব্রিজ শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত গোয়ালন্দে এমপি কাজী কেরামত আলীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ইউএনও’র সরকারি গাড়িতে স্ত্রী যাচ্ছিলেন কর্মস্থলে অন্য উপজেলায়, চাকার নিচে প্রাণ গেল সাংবাদিকের স্ত্রী ও দুই কন্যাকে গলা কেটে হত্যা, স্বামী আটক দৌলতদিয়ায় ঢাকামুখী যানবাহনের দীর্ঘ সিরিয়াল, যাত্রীদের চরম ভোগান্তি বেপরোয়া অবৈধ যানবাহন, চরম ঝুঁকিতে ঢাকা-আরিচা মহাসড়ক দৌলতদিয়া টার্মিনালে বিট পুলিশং সামাবেশ অনুষ্ঠিত

ট্রাক-অটোরিকশার সংঘর্ষে চালক নিহত, আহত ২

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৯ এপ্রিল, ২০২২

0Shares

স্টাফ রিপোর্টার,

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে ঢাকা-খুলনা মহাসড়কে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে অটোরিকশা চালক নিহত ও আহত হয়েছেন দু’জন।

শনিবার (০৯ এপ্রিল) সকাল সাড়ে নয়টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিকশা চালক রজব আলী (৪০) গোয়ালন্দ উপজেলার উজানচর ইউপির রায় মাখন পাড়ার মঙ্গল বেপারীর ছেলে।

আহত অটোরিকশার যাত্রী উসমান মন্ডল (৩০) গোয়ালন্দ পৌরসভার কেউটীল এলাকার শাজাহান মন্ডলের ছেলে। আহত আরেক জনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে, অটোরিকশাটি গোয়ালন্দ বাস স্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে দৌলতদিয়া ঘাটের দিকে যাচ্ছিলেন এবং পণ্যবাহী ট্রাকটি বিপরীত দিক দৌলতদিয়া ঘাট থেকে গোয়ালন্দ মোড়ের দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা পণ্যবাহী ট্রাকটি (রেজিস্ট্রেশন নাম্বার কুষ্টিয়া-ট ১১-২২৫৩) দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে পৌঁছালে ট্রাক-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশা চালকের মৃত্যু হয়। ও আহত অবস্থায় অটোরিকশার যাত্রী দু’জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে আহলাদীপুর হাইওয়ে থানার ওসি মোহাম্মদ দেলোয়ার হোসেন জানান, এ সময় এক ব্যক্তি নিহত ও দুজন আহত হয়েছেন। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়া’ধীন রয়েছে।

 

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg