শিরোনাম
পদ্মায় হঠাৎ পানি বৃদ্ধি দৌলতদিয়ায় দুটি ঘাট বন্ধ, মহাসড়কে যানবাহনের দীর্ঘ সারি রাজবাড়ীতে প্রশ্নপত্র ফাঁস চক্রের ১৩ সদস্য গ্রেপ্তার প্রভাবশালীদের অবৈধ মাটির ব্যবসায় হুমকিতে ব্রিজ শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত গোয়ালন্দে এমপি কাজী কেরামত আলীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ইউএনও’র সরকারি গাড়িতে স্ত্রী যাচ্ছিলেন কর্মস্থলে অন্য উপজেলায়, চাকার নিচে প্রাণ গেল সাংবাদিকের স্ত্রী ও দুই কন্যাকে গলা কেটে হত্যা, স্বামী আটক দৌলতদিয়ায় ঢাকামুখী যানবাহনের দীর্ঘ সিরিয়াল, যাত্রীদের চরম ভোগান্তি বেপরোয়া অবৈধ যানবাহন, চরম ঝুঁকিতে ঢাকা-আরিচা মহাসড়ক দৌলতদিয়া টার্মিনালে বিট পুলিশং সামাবেশ অনুষ্ঠিত

পাংশায় রেলে কাটা পড়ে প্রতিবন্ধী ভ্যান চালকের মৃত্যু

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৬ এপ্রিল, ২০২২

0Shares

স্টাফ রিপোর্টার,

রাজবাড়ীর পাংশা পৌর এলাকার কুড়াপাড়া রেলক্রসিং নামক স্থানে‌ বঙ্গমাতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে মনিরুল ইসলাম (৩৫) নামের এক শ্রবণ ও বাক প্রতিবন্ধী (বোবার) মৃত্যু হয়েছে। সে পাংশা উপজেলার হাবাসপুর ইউপির চর পাড়া গ্রামের সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ খানের ভাতিজা মতিন খানের ছেলে।

বুধবার (০৬ এপ্রিল) সকাল পৌনে দশটার দিকে কুড়াপাড়া রেলক্রসিং নামক স্থানে‌ এই ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী চায়না খাতুন বলেন, আমি পাশেই ছিলাম হঠাৎ দেখতে পাই ভ্যানচালক ভ্যান নিয়ে কুড়াপাড়া থেকে উঠে আসছে রেলক্রসিং পার হবে ইতিমধ্যে ট্রেন চলে আসছে আমি তাকে নিষেধ করা সত্ত্বেও সে আমার কথা না শুনে রেল লাইনের উপরে ভ্যান তুলে দেয়। এ সময় গোপালগঞ্জ টুংগীপাড়া থেকে ছেড়ে আসা রাজশাহীগামী বঙ্গমাতা এক্সপ্রেস ট্রেনটি তাকে ধাক্কা দিয়ে নিয়ে যায়। তার দেহ খন্ড বি খন্ডিত হয়ে যায়। তার ভ্যানটি দুমড়ে-মুচড়ে ভেঙ্গে চলে যায়। পরে জানতে পারলাম যে তিনি বাক ও শ্রবণ প্রতিবন্ধী (বোবা) ছিলেন।

রাজবাড়ী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুল আলম বলেন, আমরা ঘটনাটি শুনতে পেয়েছি ঘটনাস্থলে আমাদের অফিসার গিয়েছে, লাশটি সুরতহাল করে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg