শিরোনাম
পদ্মায় হঠাৎ পানি বৃদ্ধি দৌলতদিয়ায় দুটি ঘাট বন্ধ, মহাসড়কে যানবাহনের দীর্ঘ সারি রাজবাড়ীতে প্রশ্নপত্র ফাঁস চক্রের ১৩ সদস্য গ্রেপ্তার প্রভাবশালীদের অবৈধ মাটির ব্যবসায় হুমকিতে ব্রিজ শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত গোয়ালন্দে এমপি কাজী কেরামত আলীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ইউএনও’র সরকারি গাড়িতে স্ত্রী যাচ্ছিলেন কর্মস্থলে অন্য উপজেলায়, চাকার নিচে প্রাণ গেল সাংবাদিকের স্ত্রী ও দুই কন্যাকে গলা কেটে হত্যা, স্বামী আটক দৌলতদিয়ায় ঢাকামুখী যানবাহনের দীর্ঘ সিরিয়াল, যাত্রীদের চরম ভোগান্তি বেপরোয়া অবৈধ যানবাহন, চরম ঝুঁকিতে ঢাকা-আরিচা মহাসড়ক দৌলতদিয়া টার্মিনালে বিট পুলিশং সামাবেশ অনুষ্ঠিত

আকবর খান ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প ও পানির ফিল্টার বিতরণ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২৬ মার্চ, ২০২২

0Shares

রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নে নিজাতপুর গ্রামে আকবর খান ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র রমজান মাস উপলক্ষে ফ্রী মেডিকেল ক্যাম্প, ফ্রী ঔষুধ,মাস্ক, ট্যাং, চিনি ও ৬০ টি মসজিদ ও মাদ্রাসাতে পানির ফিল্টার বিতরণ করেছে। মেডিকেল ক্যাম্পে ৬ শতাধিক রোগীর বিনামূল্য চিকিৎসা প্রদান করে বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়।

শনিবার (২৬ মার্চ) সকাল ১১ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজবাড়ী সদর হাসপাতালের সুপারেন্টেন্ড ডা: এম এ হান্নান। বিশেষ অতিথি হিসাবে ছিলেন সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা: মো: আরিফুজ্জামান, ডা: জুম্মি নাহদিয়া বর্ষা, ডা: নুরুন্নাহার কনা।
অনুষ্ঠানে আজিবর রহমান শেখের সঞ্চালনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন রফিকুল ইসলাম, মজিবুর রহমান শেখ, মদিরদিয়া হাফেজিয়া মাদ্রাসার সভাপতি জলিল মোল্লা সহ প্রমুখ।

আকবর খান ফাউন্ডেশনের সভাপতি বেলায়েত খান বলেন, আমরা শুরু থেকেই বিভিন্ন সামাজিক কাজকর্ম করে আসছি। আজকে আমরা পবিত্র রমজান মাস উপলক্ষে ৬০ টি মসজিদে পানির ফিল্টার, ১ কেজি করে ট্যাং ও ২ কেজি চিনি বিতরণ করা হবে। এছাড়াও মেডিকেল ক্যাম্পের মাধ্যমে ৬ শতাধিক রোগীর ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg