শিরোনাম
ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড উচ্ছেদের আধা ঘন্টা পরই ফের হকারদের দখলে ফুটপাত গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় শিশুর মৃত্যু, ট্রাকে আগুন দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার মানিকগঞ্জে কবরস্থান থেকে ১৮টি কঙ্কাল চুরি! মানিকগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান, তিনটির কার্যক্রম বন্ধ গোয়ালন্দে গাঁজাসহ ‘সাদ্দাম’ গ্রেপ্তার রাজবাড়ীতে ইয়াবা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বালিয়াকান্দিতে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন 

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৭৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২

0Shares

রাজবাড়ী প্রতিনিধি,

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ১নং ইসলামপুর ইউনিয়ন পরিষদে মুক্তিযুদ্ধের চেতনা, স্মৃতিচারণা ও বীরগাঁথা নিয়ে দিনব্যাপী ‘মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান’ শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

আজ বৃহস্পতিবার (০৩ মার্চ) মহান মুক্তিযুদ্ধের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ইসলামপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এই আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহম্মাদ আলী মাস্টার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামপুর ইউনিয়ন পরিষদের সচিব মনিরুজ্জামান মনির, ইউনিয়ন আওয়ামলীগের সাধারণ সম্পাদক ফারুক মন্ডল, ইউপি সদস্য মোঃ মজিবুর রহমান, মোহন মল্লিক,মোহন রায়হান, শহিদুল ইসলাম, এবং বালিয়াকান্দি ব্লাড ডোনার্স এ্যাসোসিয়েশনের সভাপতি জনাব রাজিব হেসেন নিরব সহ ইসলামপুর ইউনিয়ন পরিষদের অন্যান্য সদস্যবৃন্দু।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহম্মাদ আলী মাস্টার বলেন, মুক্তিযুদ্ধ আর বঙ্গবন্ধু একই সূত্রে গাঁথা। বঙ্গবন্ধুর জন্ম না হলে এই দেশের স্বাধীনতা কখনোই আসত না। মুক্তিযুদ্ধে তাঁর অবদান বলে-লিখে শেষ করার মতো না।এবং সবাইকে সোনার বাংলা গড়ার লক্ষ্যে একতাবদ্ধ ভাবে কাজ করার আহব্বান জানান তিনি।

এ সময় অনেক বক্তা বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণকে অনুপ্রেরণা হিসেবে নিয়ে যুদ্ধের প্রস্তুতি নেন বলে উল্লেখ করেন।

আলোচনা সভা শেষে শিল্পীদের পরিবেশনায় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন আমন্ত্রিত অতিথিবৃন্দু এবং উপস্থিত সকল দর্শকবৃন্দু।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg