শিরোনাম
ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড উচ্ছেদের আধা ঘন্টা পরই ফের হকারদের দখলে ফুটপাত গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় শিশুর মৃত্যু, ট্রাকে আগুন দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার মানিকগঞ্জে কবরস্থান থেকে ১৮টি কঙ্কাল চুরি! মানিকগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান, তিনটির কার্যক্রম বন্ধ গোয়ালন্দে গাঁজাসহ ‘সাদ্দাম’ গ্রেপ্তার রাজবাড়ীতে ইয়াবা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

গোয়ালন্দে ৭০০ পিস ইয়াবাসহ মাদক কারবারি আটক

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৬৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২

0Shares

স্টাফ রিপোর্টার,

রাজবাড়ীর গোয়ালন্দ পৌর এলাকা থেকে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারিকে আটক করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে গোয়ালন্দ পৌরসভার ৯নং ওয়ার্ডের সাকের ফকির পাড়া তার নিজ বসতঘর থেকে তাকে আটক করে।

আটক মাদক কারবারি হলেন,গোয়ালন্দ উপজেলার পৌরসভার ৯নং ওয়ার্ডের সাকের ফকির পাড়া এলাকার মজিবর রহমানের ছেলে রানা মোল্লা (৩৩)।

জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলা কার্যালয়ের একটি বিশেষ টিম গোয়ালন্দ পৌরসভার ৯নং ওয়ার্ড সাকের ফকিরপাড়া রানা মোল্লার নিজ বসত ঘর থেকে ৭০০ (সাতশত) পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটককৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় গোয়ালন্দ ঘাট থানায় একটি নিয়মিত মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg