দোয়া চাই সাথে ক্ষমা চাই আমি করোনা পজিটিভ

সাংবাদিক রবিউল ইসলাম করোনায় আক্রান্ত

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ২৩৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 188
    Shares

দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার রাজবাড়ী জেলা প্রতিনিধি ও রাজবাড়ী সাংবাদিক ফোরামের সভাপতি খন্দকার রবিউল ইসলাম করোনা আক্রান্ত হয়েছেন।

গত ২ আগষ্ট তিনি করোনার জন্য টেস্ট করালে আজ ৫ আগষ্ট তার করোনা পজিটিভ ফলাফল আসে। আজ রাজবাড়ী সদরে যে আট জনের করোনার ফলাফল পজিটিভ এসেছে তার মধ্যে তিনি একজন।

খন্দকার রবিউল ইসলাম মজনু সামাজিক যোগাযোগ মাধ্যেমে জানান,

দোয়া চাই সাথে ক্ষমা চাই আমি করোনা পজিটিভ, রাজবাড়ী সদরে ৮জনের মধ্যে আমিও একজন। আল্লাহ্ কখন কাকে কি রোগ দিবে তা কেউ বুঝতেও পারে না। আল্লাহ্ তুমি ক্ষমা করার মালিক তুমি জানো আমি তোমার অসহায় বান্দাদের জন্য কতটুকু কাজ করেছি। তবুও তুমি আমায় ক্ষমা করো যদি কোন ভুল করে থাকি। আমি গত ০২\০৮\২০২০ তারিখে নমুনা দিয়েছিলাম নমুনা দেওয়ার পর থেকেই আমি আর বের হইনি বাড়ি থেকে। আজ রিপোর্ট পজিটিভ এসেছে

খন্দকার রবিউল ইসলাম সাংবাদিকতার পেশার পাশাপাশি ‘মানবিক রাজবাড়ী’ নামের একটি মানবিক সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। তিনি করোনাকালীন সময়ে প্রতিদিন ৬০ জন অসহায় ছিন্নমূল মানুষের খাবারের ব্যবস্থা করেছেন।

তিনি রাজবাড়ী টেলিগ্রাফকে জানান,তিনি এখন অনেকটাই সুস্থ আছেন এবং চিকিৎসকের ব্যবস্থাপত্র অনুযায়ী ওষুধ সেবন করছেন। তিনি নিজ বাসায়ই হোম আইসোলশনে আছেন।

উল্লেখ্য, রাজবাড়ী টেলিগ্রাফের বিজ্ঞাপন ও বিপনণ পরিচালক এবং জুবায়েদ হাসান রাকিব তার সাথে ফোনযোগে কথা বলেছেন এবং তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। রাজবাড়ী টেলিগ্রাফের সম্পাদক ও প্রকাশক গাজী সাইফুল ইসলাম এবং টেলিগ্রাফের প্রধান নির্বাহী কর্মকর্তা শামস্‌ সোহাগ তার আশু রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর