হরিরামপুরে ইউপি নির্বাচন: সতন্ত্র প্রার্থীর বাড়িতে নৌকার প্রার্থী ও সমর্থকদের হামলা

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২

0Shares

সাইফুল ইসলাম, মানিকগঞ্জ :

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার গালা ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুলিশের সহায়তায় সতন্ত্র প্রার্থী সাব্বির হোসেনের বাড়িতে ঢুকে নানাভাবে ভয়ভীতি দেখায় ও অকথ্য ভাষায় গালাগালি করে নৌকা প্রতীকের প্রার্থী রাজিবুল হাসান রাজিব, তার বাবা সেলিম মোল্লা ও তার সমর্থকরা।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার গালা ইউনিয়নের কামারঘোনা গ্রামে এ ঘটনা ঘটে। হামলায় অটোরিকশা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সাব্বির হোসেন আহত হন।

এ সময় নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় প্রেট্রোল ডিউটিতে থাকা সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্লা ও তার সঙ্গীয় ফোর্স নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে অবস্থান নিয়ে হামলায় সহায়তা করে। এছাড়াও ওসি সফিক সতন্ত্র প্রার্থী সাব্বির হোসেন ও তার ছেলেকে গ্রেপ্তারের হুমকি দেয়।

সতন্ত্র প্রার্থী সাব্বির হোসেন বলেন, নৌকার প্রার্থী রাজিব তার কর্মী সমর্থক ও পুলিশ নিয়ে এসে আমার বাড়িতে হামলা চালিয়েছে। তারা আমার ছেলে ও বাড়ির মহিলাদের লাঞ্ছিত করেছে। আমি পুলিশের কাছে সহযোগিতা চাইলে আমাকে উল্টো গ্রেফতারের হুমকি দেয়। আমি এখন নিরাপত্তার ঝুকিতে আছি।

এ বিষয়ে নৌকা প্রতীকের প্রার্থী মোঃ রাজিবুল হাসান রাজীব বলেন, আমার চাচাতো ভাই ছানোয়ার সাব্বিরের বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় তাকে মারধর করে আহত করেছে। পরে আমি পুলিশ নিয়ে তাকে উদ্ধার করেছি। সে এখন মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হয়েছে।

তবে সতন্ত্র প্রার্থীর বাড়িতে হামলার সময় সহযোগিতার বিষয়ে জানতে চাইলে সিংগাইর থানার ওসি মোঃ সফিকুল ইসলাম মোল্লা কোন মন্তব্য করতে রাজি হননি। তিনি বলেন, আপনারা লোকাল থানার ওসির সঙ্গে কথা বলেন।

এ বিষয়ে হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মিজানুর রহমানের মুঠোফোনে বার বার যোগাযোগ করার চেষ্টা করেও সম্ভব হয়নি।

এ প্রসঙ্গে মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান বলেন, ঘটনাটি শুনেছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg