শেখ কামালের জন্মদিন উপলক্ষ্যে আলোচনা ও দোয়া মাহফিল

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ২৮৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৫ আগস্ট, ২০২০

0Shares

জাতীর জনক শেখ মজিবুর রহমানের জেষ্ঠ্য পুত্র ক্রীড়া সংগঠক, বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে আজ বিকাল ৫:৩০ মিনিটে রাজবাড়ী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে একটি আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, সহ সভাপতি ফকির আব্দুল জব্বার, মো.হেদায়েত আলী সোহরাব, অ্যাডভোকেট গণেশ নারায়ণ চৌধুরী, জেলা আওয়ামীলীগের ক্রীড়া সম্পাদক অরুপ দত্ত হলি, পৌর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট উজির আলি শেখ, রাজবাড়ী সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ওয়াহিদুজ্জামান, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ; সহ সভাপতি নাহিদুল আলম রাজু, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সামসুল সালেহীন অপু সহ জেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের সদস্য ও নেতাকর্মীগণ।

আলোচনায় আলোচকরা শেখ কামাল সম্পর্কে বলতে গিয়ে বলেন, শেখ কামাল যেমন ছিলেন একজন বড় মাপের সাংস্কৃতিককর্মী,তেমন ছিলেন মেধাবী । ক্রীড়াঙ্গনেও ছিলো তার বিশাল অবদান। মুক্তিযুদ্ধেও সরাসরি অংশগ্রহণ করেছিলেন অসামান্য সাংগঠনিক দক্ষতার অধিকারী শেখ কামাল। শেখ কামাল ছিলেন এক অনন্য মানুষ।

আলোচনা সভার শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন আটাশ কলোনী জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ সেলিম দেওয়ান।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg