মানিকগঞ্জে নৌকার প্রার্থীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

0Shares

সাইফুল ইসলাম, মানিকগঞ্জঃ

মানিকগঞ্জের সাটুরিয়ার আসন্ন বরাইদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো: মোশারফ হোসেনের সমর্থকরা নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন।
আজ সোমবার (২০ডিসেম্বর) সকাল ১১ টায় মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগ পাঠ করেন স্বতন্ত্র প্রার্থী মোশারফ হোসেনের ছোট ভাই আব্দুর রউফ। তিনি অভিযোগ করে বলেন, নৌকা প্রতীকের প্রার্থী মো: হারুন-অর রশীদ ও তার সহযোগীরা নির্বাচনী আচারনবিধি লংঘন করে স্বতন্ত্র প্রার্থী (মোটর সাইকেল) প্রতীক মো: মোশারফ হোসেন ও তার সমর্থকদের নানা ধরনের ভয়ভীতি প্রদর্শন করে নির্বাচন থেকে সরে দাড়ানোর জন্য হুমকি ধামকি ও প্রতিবন্ধকতার সৃষ্টি করে আসছে।
তিনি আরো বলেন, নৌকা প্রতীকের প্রার্থী হারুন প্রচার প্রচারণার সময় জোর গলায় দাবী করেন ১ টি ভোট পেলেও প্রশাসনের মাধ্যমে চেয়ারম্যান নির্বাচিত হবেন। এবং আমাদের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে হারুন নিজের সমর্থকদের দিয়ে তার নিজের নির্বাচনি ক্যাম্প আগুন দিয়ে পুড়িয়ে আমাদের হয়রানি করার ষড়যন্ত্র চালায়।
নৌকা প্রতীকের প্রার্থী হারুনের গভীর ষড়যন্ত্রের আভাস পেয়ে আমরা গত ৮ ডিসেম্বর রির্টানিং কর্মকর্তা সহ নির্বাচনের কার্যক্রমের সাথে জড়িত সকল কর্মকর্তা বরাবর লিখিত ভাবে অবহিত করি।
স্বতন্ত্র প্রার্থী মোশারফের ছোট ভাই আব্দুর রউফ অভিযোগ করে বলেন, আমরা মনোনয়ন পত্র সংগ্রহ করার পর থেকেই নৌকা প্রতীকের প্রার্থী হারুন বিভিন্ন ভাবে তার ক্যাডার বাহিনী দিয়ে হুমকী ধামকি দিয়ে আসছে। এবং নিজের নির্বাচনি ক্যাম্প নিজের সমর্থক দিয়ে আগুন লাগিয়ে তার আর্শিবাদপুষ্ঠ একনিষ্ট কর্মী দৈনিক নয়াদিগন্ত প্রত্রিকার সাটুরিয়া উপজেলা প্রতিনিধি সাংবাদিক সালামকে দিয়ে আমাদের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করিয়েছে। শুধু মাত্র আমাদের জনপ্রিয়তায় ভীত হয়ে হয়রানি করার উদ্দেশে তার পছন্দের সাংবাদিক দিয়ে এহেন মিথ্যা সংবাদ প্রকাশ করেছে। আমি ও আমার ভাই স্বতন্ত্র প্রার্থী মোশারফ হোসেন উক্ত মিথ্যা সংবাদের বিরুদ্বে তীব্র নিন্দা ও প্রতিবাদের মাধ্যমে সুষ্ঠু নির্বাচনের জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানাচ্ছি।
এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, স্বতন্ত্র প্রার্থী মোশরফের সমর্থক মো: গিয়াস উদ্দিন, মোয়াজ্জম হোসেন, আবুল কালাম আজাদ, জেলা প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম,সাধারন সম্পাদক মো: মামুন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান সহ সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg