রাজবাড়ী জেলা ওয়ার্কার্স পার্টির নেতা রেজাউল করিম রেজার জানাজায় হাজারো মানুষের ঢল

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ী জেলা ওয়ার্কার্স পার্টির নেতা আইনজীবী রেজাউল করিম রেজা ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে আজ রোববার ভোরে চিকিৎসাধিন অবস্থায় রাজধানী ঢাকার আনোয়ার খান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা যান। তাঁর বাড়ি রাজবাড়ী শহরের সজ্জনকান্দার ৩ নম্বর বেড়াডাঙ্গা এলাকায়।

রেজাউল করিম বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজবাড়ী জেলা কমিটির সাধারণ সম্পাদক ছিলেন। তিনি আইন পেশার সঙ্গে জড়িত ছিলেন। দাম্পত্য জীবনে তাঁর দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

রাজবাড়ী জেলা ওয়াকার্স পার্টির সভাপতি জ্যোতি শংকর ঝন্টু জানিয়েছেন, কয়েক দিন ধরে তিনি জ্বরে ভুগছিলেন। বাড়িতেই তিনি চিকিৎসা নিচ্ছিলেন। তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে শুক্রবার সকালে তাঁকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার রক্ত পরীক্ষায় ডেঙ্গু শনাক্ত হয়। সেখানে তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হয়। পরে চিকিৎসকেরা গতকাল শনিবার বিকেলে তাঁকে ঢাকায় স্থানান্তর করেন। ঢাকায় আনোয়ার খান মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল সাড়ে সাতটার দিকে তিনি মারা যান।

তার নামাজে জানাজা বিকাল সাড়ে ৪টায় জেলা শহরের শহীদখুশি রেলওয়ে ময়দানে অনুষ্ঠিত হয়।

জানাজায় রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহাবুর রহমান শেখ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন, রাজবাড়ী সদর উপজেলার ভাইস চেয়ারম্যান রাকিবুল হাসান পিয়াল,রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতুসহ জেলার হাজারো লোক অংশ গ্রহণ করেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg