শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

গোয়ালন্দ প্রবাসী ফোরাম দিল অস্বচ্ছল মেধাবী ছাত্র-ছাত্রীদের ১ টাকায় খাতা ও কলম

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩০৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার প্রত্যন্ত গ্রামাঞ্চলের ও শহরের অস্বচ্ছল ও মেধাবী ছাত্র-ছাত্রীদের ১ টাকায় খাতা কলম উপহার দিয়েছে গোয়ালন্দ প্রবাসী ফোরাম নামে সংগঠন।

শুক্রবার (১৭ ডিসেম্বর) বিকালে গোয়ালন্দ পৌরসভার হলরুমে ১ টাকায় খাতা ও কলম ১০০ জন অস্বচ্ছল ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বিতরণ করা হয়। এ সময় আব্দুর মমিন নামে এক অদম্য অস্বচ্ছল মেধাবী ছাত্রকে ৫০০০ টাকা উপহার দেওয়া হয়।

সিঙ্গাপুর প্রবাসী মিরাজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফকির আবদুল জব্বার চেয়ারম্যান রাজবাড়ী জেলা পরিষদ ও সহ-সভাপতি রাজবাড়ী জেলা আওয়ামী লীগ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল , প্যানেল মেয়র ফজলুল হক, প্যানেল মেয়র নাছির উদ্দিন রনি, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি গোয়ালন্দ উপজেলা শাখার সভাপতি বাবর আলী, ছাব্বির হোসেন, নাজমুল হাসান ফারাবির সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রাজবাড়ী টেলিগ্রাফের নির্বাহী সম্পাদক আক্তাউজ্জামান রনি মন্ডল প্রমুখ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg