অপপ্রচারের বিরুদ্ধে দৌলতদিয়া ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন-

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডলের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন হয়েছে।

বুধবার (১৫ ডিসেম্বর) বেলা ১২ টায় স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে পরিষদের হলরুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল বলেন, তিনি গত দুই বছর যাবত দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দ্বায়িত্ব পালন করে আসছেন। তার আগে দৌলতদিয়ায় বিগত দিনে সন্ত্রাসী, চাঁদাবাজি থেকে শুরু করে অনেক অপ্রীতিকর ঘটনা ঘটেছে। কিন্তু তিনি চেয়ারম্যান থাকাকালীন প্রশাসনের সহযোগিতা নিয়ে এসব অনিয়ম দূর করেছেন । তিনি সন্ত্রাস, মাদক, চাঁদাবাজির বিরুদ্ধে কথা বলায় একটি চক্র তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। কে বা কাহারা তার নাম ব্যাবহার করে (১৬ই ডিসেম্বর) উপলক্ষে দৌলতদিয়া পতিতা পল্লীতে চাঁদা দাবি করেছে তা তিনি জানেন না। অথচ তার বিরুদ্ধে চাঁদা দাবির মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে।

তিনি আরো বলেন, যদি কেউ প্রমান করতে পারেন তিনি কারোর কাছ থেকে চাঁদা নিয়েছেন তাহলে প্রশাসন তার বিরুদ্ধে ব্যাবস্থা নিবে। তিনি প্রশাসনের সহযোগিতা নিয়ে দৌলতদিয়া ইউনিয়ন কে মাদক মুক্ত করার ঘোষণা দেন।এবং সেই সাথে সন্ত্রাস, চাঁদাবাজির বিরুদ্ধে আজিবন কাজ করে যাবেন বলে তিনি জানান।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন প্রামাণিক, দৌলতদিয়া ইউপি প্যানেল চেয়ারম্যানসহ সকল সদস্য বৃন্দ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg