ইউপি নির্বাচনের প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

আগামী ২৬ শে ডিসেম্বর দেশে চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কুষ্টিয়ার কুমারখালীতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে উপজেলা সমাজসেবা অফিসার মোহাম্মাদ আলীর সঞ্চালনায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার বিতান কুমার মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়ার জেলা প্রশাসক সাইদুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন কুমারখালী উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা শিরিনা আক্তার বানু। পরে সিনিয়র জেলা নির্বাচন অফিসার আনিছুর রহমান প্রার্থীদের উদ্দেশ্যে বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক ইউনিয়ন পরিষদ নির্বাচন আচরণ বিধিমালা পড়ে শোনান ও বিশ্লেষণ করেন।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়ার পুলিশ সুপার খায়রুল আলম,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাহ- নেওয়াজ,অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন,জেলার এবারের গত তিনটি ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের মতো অবাধ সুষ্ঠু নিরেপক্ষ নির্বাচন উপহার দিতে চাই,এসময় তিনি প্রার্থীদের উদ্দেশ্যে পরিপূর্ণভাবে নির্বাচনী আচরণ বিধি মেনে চলার আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার খায়রুল আলম বলেন, নির্বাচনকে সামনে রেখে কোন প্রকার সহিংসতা, জালাও পুড়াও কর্মকান্ড সাথে জড়িত ব্যক্তি সে যে দলেরই প্রার্থী বা সমর্থক হউক না কেন তাকে ছাড় দিয়ে কথা বলবে না প্রশাসন। এসময় পুলিশ সুপার সবাইকে এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখার আহবান জানান।

এসময় সভায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীদের উপর নানাবিধ নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করার অভিযোগ করেন।

মতবিনিময় সভায় বক্তারা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে অবাধ সুষ্ঠু নিরেপক্ষ করতে প্রশাসন ও সকল প্রার্থীর আন্তরিক সহযোগিতা করার আহবান জানান। এছাড়াও যে সব প্রার্থী নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে বলে হুশিয়ারি দেন জেলা নির্বাচন অফিসার ও জেলা প্রশাসক।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg