তিন শিশু জন্ম দেয়া বাবা মায়ের পাশে সহায়তা নিয়ে ইউএনও –

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর গোয়ালন্দে তিন ছেলে সন্তান জন্ম দেয়া অসহায় দরিদ্র পরিবারের সহায়তায় পাশে দারিয়েছেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিজুল হক।

শনিবার (৪ ডিসেম্বর) দুুপুরে ববিতা-কিরণ দম্পতির বাড়িতে গিয়ে ৩মাসের শিশু খাদ্য ও নগদ ৫হাজার টাকা তুলে দেন ইউএনও।

এসময় ইউএন’র সাথে আরো উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির হোসেন হৃদয়, পৌর ছাত্রলীগের সভাপতি রাতুল আহম্মেদ, সাধারণ সম্পাদক আকাশ সাহা প্রমূখ।

এদিকে এই দুঃসময়ে এমন সহায়তা পেয়ে অনেক খুশি ওই পরিবার। তারা ইউএনও’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিন সন্তান জন্ম দেয়া জননী ববিতা বলেন, গত মাসের ৪তারিখেআল্লাহ আমার ঘরে ফুটফুটে তিনটি পূত্র সন্তান দিয়েছেন। এই তিনটি সন্তান লালন-পালন করতে গিয়ে ধারদেনা করে আমরা খুব বিপদের মধ্যে আছি। তিনটি সন্তানের জন্য প্রতিদিন একটি ল্যাকটোজেন ওয়ান ও মিসরি লাগে যার দাম প্রায় সাড়ে ৬শ টাকা। এর উপর আবার আমাদের নিজেদের ও তো পেট আছে। আমার স্বামী দিনমজুরের কাজ করে প্রতিদিন আয় করে ৪শ থেকে ৫শ টাকা। যার কারণে প্রতিদিনই কারো না করো কাছ থেকে ধারদেনা করে ওদের খাবার যোগাতে হয় । আমাদের এই অবস্থায় স্যার যে উপকার করলেন তা ভোলার না।এভাবে আর কয়দিন চলবে।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আজিজুল হক খান মামুন বলেন, আজ এই শিশুদের জন্য সহায়তা করতে পেরে আমি অনেক আনন্দিত। আপাতত ব্যক্তিগত ভাবে বাচ্চাদের জন্য তিন মাসের শিশু খাদ্য ও কিছু নগদ অর্থের ব্যবস্থা করে দিয়েছি। আমি যতদিন এখানে থাকবো পর্যায়ক্রমে তাদের সহযোগিতা করে যাব। পরিবারটির জন্য মুজিব বর্ষ উপলক্ষে একটি সরকারি ঘরের ব্যবস্থা করা হবে বলেও জানান তিনি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg