শিরোনাম
সরকারের মহাপ্রকল্প থাকলেও পদ্মায় চলছে অবৈধ বালু উত্তোলন। অফিস ফাঁকি দিয়ে নারী নিয়ে স্পা সেন্টারে জেলা রেজিস্ট্রার! মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র

গোয়ালন্দে এলাকাবাসীর উদ্যোগে নতুন মসজিদ নির্মাণের সিদ্ধান্ত গ্রহণ

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২০৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

0Shares

 

সোহাগ মিয়া গোয়ালন্দ –
গোয়ালন্দ পৌরসভার ৪ নং ওয়ার্ড এর জুরান মোল্লার পাড়া এলাকায় বালিকা উচ্চ বিদ্যালয় এর পিছনে, এলাকা বাসীর সবার সম্মতিক্রমে “বাইতুল জান্নাত জামে মসজিদ” নামে নতুন মসজিদ তৈরির সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
মসজিদের জমি দাতা আব্দুস সাত্তার মৃধা।
৩ ডিসেম্বর শুক্রবার বাদ জুম্মা নতুন মসজিদ নির্মাণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন, পৌরসভার প্যানেল মেয়র ও ৪ নং ওয়ার্ড কাউন্সিলর ফজলুল হক, উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম সিকদার,বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক ও বিশিষ্ট ব্যবসায়ী সাঈদ মাস্টার সহ এলাকার প্রায় শতাধিক বাসিন্দা।

জানা যায়, আব্দুস সাত্তার মৃধা নির্ধারণকৃত ৫ শতাংশ জমির উপরে প্রথমে ছাপড়া ঘর নির্মাণ করে মসজিদ করা হবে। আরো জানা যায় মসজিদের ঘরের মেঝে পাকা ও অজুখানা পাকা এবং অন্যান্য কাজ করে দেবেন সাঈদ মাস্টার। মসজিদ তৈরিতে চালের টিন দিবেন বিশিষ্ট ব্যবসায়ী ইমরান।এবং চতুর্পাশে বেড়া দেয়ার জন্য টিন দেবেন কবির হোসেন মোল্লা ব্যবসায়ী। এ সময় মসজিদ নির্মাণ কাজে ২৫ হাজার টাকা অনুদান দেন পৌরসভার প্যানেল মেয়র ও ৪ নং ওয়ার্ড কাউন্সিলর ফজলুল হক। আরও দেখা যায় এলাকাবাসীর অনেকেই ২ হাজার থেকে ৫ হাজার ও ১০হাজার টাকা অনুদান দেয়।
মসজিদ নির্মাণের অন্যতম উদ্যোক্তা হলেন শাহীন মৃধা, সাঈদ, রনি মন্ডল, মোশারফ হোসেন, রফিকুল ইসলাম, শামসুল হক প্রমুখ।
আলোচনা সভা শেষে মসজিদ নির্মাণের জায়গা ও এলাকাবাসীর দান যেন আল্লাহর দরবারে কবুল হয় সে জন্য বিশেষ মোনাজাত করেন ক্বারি আব্দুল হামিদ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg