শিরোনাম
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা এক ঘন্টার প্রতীকী ইউএনও হলেন ফারজানা আক্তার

গোয়ালন্দ উপজেলা আ.লীগের যুগ্মসম্পাদক সহ গ্রেপ্তার ৪ –

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩১৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানা পুলিশ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আলী মোল্লা (৪৫) সহ চারজনকে গ্রেপ্তার করেছে।

গতকাল মঙ্গলবার দিবাগত গভীররাতে উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করে।

গত বছর গোয়ালন্দ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলার দেবগ্রাম ইউনিয়নে মারপিট ও ভাঙচুরের ঘটনায় দায়েরকৃত মামলার এজাহারভুক্ত ৮নম্বর আসামী ছিলেন মোহাম্মদ আলী মোল্লা। তিনি গোয়ালন্দ পৌরসভার দেওয়ান পাড়ার মৃত আব্দুল মোল্লার ছেলে। ওই মামলার ৪নম্বর এজাহারভুক্ত আসামী দেবগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইয়াছিন সরদারকেও (২০) পুলিশ গ্রেপ্তার করেছে। ইয়াছিন দেবগ্রাম ইউপির পূর্ব তেনাপচা গ্রামের খালেক সরদারের ছেলে।

এছাড়া পুলিশ মঙ্গলবার রাতে দৌলতদিয়া ঘাট এলাকা থেকে গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আরো দুইজনকে গ্রেপ্তার করেছে। তারা হলেন, উপজেলার উত্তর দৌলতদিয়া ছিদ্দিক কাজী পাড়ার মৃত ছোহরাব গায়ানের ছেলে সহিদ গায়ান (২৮) ও দৌলতদিয়া হাতেম মন্ডল পাড়ার মৃত জলিল বেপারীর ছেলে হালিম বেপারী (২৫)।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, গত বছর উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দেবগ্রাম ইউনিয়নের তেনাপচা গ্রামের মো. মান্নান মোল্লা বাদী হয়ে ২০২০ সালের ১৫ মার্চ তার বাড়ি ভাঙচুর ও পরিবারের সদস্যদের মারধরের অভিযোগে থানায় একটি মামলা (নং-১৩) দায়ের করেন। ওই মামলায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আলী মোল্লাসহ উপজেলা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, দেবগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইয়াছিন সরদারসহ মোট ৯ জনকে চিহিৃত এবং অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করে মামলা দায়ের করেন।

ওসি আরো বলেন, ওই মামলায় আ.লীগ নেতা মোহাম্মদ আলী মোল্লা, ছাত্রলীগ নেতা ইয়াছিন সরদার আদালতের নির্ধারিত তারিখে হাজির না হওয়ায় গ্রেপ্তারী পরোয়ানা হয়। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে দৌলতদিয়া ঘাট এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ বুধবার সকালে প্রিজন ভ্যানে করে রাজবাড়ীর আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg