শিরোনাম
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা এক ঘন্টার প্রতীকী ইউএনও হলেন ফারজানা আক্তার

প্রথমে অপহরণ, পরে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ –

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৭৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের এক কিশোরীকে অপহরণ করে তুলে নিয়ে গিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে।

অভিযুক্ত ইউসুফ (২৫) ফরিদপুর কোতোয়ালি থানার দক্ষিন চর মাধবদিয়া দিরাজতুল্লার ডাংগী গ্রামের সোলায়মানের ছেলে ।

এ ঘটনায় ইউসুফ-কে অভিযুক্ত করে ভুক্তভোগী ওই কিশোরীর মা বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় অভিযোগ করেন। এবং অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত ইউসুফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয়।

শনিবার (২৭ নভেম্বর) ধর্ষণের শিকার হওয়া কিশোরীর মা অভিযোগে জানান , ইউসুফ মাঝে মধ্যে তার মেয়ের সাথে মোবাইলে কথা বলতো।মোবাইলে কথা বলতে নিষেধ করায় ইউসুফ ক্ষিপ্ত হয়ে তার মেয়েকে অপহরণ করার চেষ্টা চালায়। তার মেয়ে গত সোমবার (২২ নভেম্বর) আনুমানিক বেলা ১১ টার দিকে স্থানীয় আতর চেয়ারম্যানের বাজারে গেলে সেখান থেকে বিভিন্ন কৌশলে তাকে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়া। তুলে নেয়ার দুইদিন পর বুধবার (২৪ নভেম্বর) সকাল ৯ টার দিকে তার মেয়ে বাড়ি ফিরে আসে।এবং সে বলে ইউসুফ তাকে তুলে নিয়ে গিয়ে ইউসুফের এক মামা বাড়ি নিয়ে গিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে। সেখান থেকে সে বাড়িতে ফিরতে না চাইলে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। এখন সে বিয়ে করবে না বলে অস্বীকার জানায়।
এ ঘটনায় অভিযুক্ত ইউসুফের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবির জানান, এ বিষয়ে অভিযোগ পেয়ে তদন্ত সাপেক্ষে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg