শিরোনাম
সরকারের মহাপ্রকল্প থাকলেও পদ্মায় চলছে অবৈধ বালু উত্তোলন। অফিস ফাঁকি দিয়ে নারী নিয়ে স্পা সেন্টারে জেলা রেজিস্ট্রার! মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র

মনোনয়ন ফরম জমা দিলেন তরুণ মেম্বার পদপ্রার্থী শেখ মিরাজ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৯৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

0Shares

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৬ ডিসেম্বরে রাজবাড়ী সদরের ১৪ টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এরই ধারাবাহিকতায় আজ বুধবার (২৪ নভেম্বর) উৎসবমুখর পরিবেশে মনোনয়ন ফরম জমা দিয়েছেন ৫নং বরাট ইউনিয়ন পরিষদ এর ৩নং ওয়ার্ডের তরুণ মেম্বার প্রার্থী শেখ মিরাজ। রাজবাড়ী সদর উপজেলার রিটার্নিং কর্মকর্তার কাছে এই মনোনয়ন ফরম তিনি জমা দেন।

মনোনয়ন জমা দেয়ার পর তরুণ এ প্রার্থী শেখ মিরাজ টেলিগ্রাফ কে বলেন, আমি একজন তরুণ প্রার্থী, তরুণ প্রজন্মের প্রতিনিধিত্ব করতেই আমি এ নির্বাচনে অংশগ্রহণ করতে যাচ্ছি। আমি এলাকাবাসীর সুখে-দুঃখে তাদের পাশে থেকে কাজ করে যেতে চাই। আমি নির্বাচনে জয় লাভ করলে নির্বাচনী এলাকার শাসক নয়, সেবক হিসেবে জনগনের পাশে থাকবো। দল-মত জাতি-ধর্ম নির্বিশেষে সবাইকে নিয়ে আমি কাজ করেযাচ্ছি, জয়ের ব্যপারে আমি শতভাগ আশাবাদী।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg