শিরোনাম
ঈশান ইনস্টিটিউশন স্কুলে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত রাজবাড়ীতে রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় যাত্রীবাহী ভ্যানচালকসহ নিহত-২ রাজবাড়ীর বালিয়াকান্দিতে চলন্ত ট্রাকে আগুন কালুখালী প্রকল্প অফিসের সহকারী প্রকৌশলীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ সড়ক দুর্ঘটনায় পুলিশে কর্মরত রাজবাড়ী সন্তান নাজমুল নিহত কালুখালীতে বিদ্যালয়ের গাছ কাটার অভিযোগ  গোয়ালন্দে ফেন্সিডিলসহ মাদক কারবারি গ্রেপ্তার  রাজবাড়ী‌তে ক‌মিউনি‌টি পু‌লি‌শিং ডে’র উদ্বোধন রাজবাড়ীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আইনজীবীর মৃত্যু  গোয়ালন্দে ভুয়া কাগজপত্র দিয়ে বিদেশে নেয়ার নামে প্রতারনার অভিযোগ আদম ব্যবসায়ী রনির বিরুদ্ধে

মনোনয়ন ফরম জমা দিলেন খানখানাপুর ইউ’পি চেয়ারম্যান প্রার্থী মোঃ আতিক আল আলম

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২১৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী ২৬ ডিসেম্বরে রাজবাড়ী সদরের ১৪ টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এরই ধারাবাহিকতায় আজ বুধবার (২৪ নভেম্বর) মনোনয়ন ফরম জমা দিয়েছেন ৬নং খানখানাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যানপ্রার্থী (সতন্ত্র) মোঃ আতিক আল আলম। রাজবাড়ী সদর উপজেলা পরিবার পরিকল্পনা ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মাদ মাহমুদ হাসান খানের নিকট এই মনোনয়ন ফরম জমা দেন।

মনোনয়ন ফরম জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন, মোঃ ফারুক আহমেদ, মোঃ আঃ মালেক সরদার, মোঃ মিলন, মোঃ মজিদ প্রমানিক, ডা. নুরুল হক, মোঃ রস্তম শেখসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

মনোনয়ন জমা দেয়ার পর মোঃ আতিক আল আলম বলেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসাবে আমি খানখানাপুর ইউনিয়নে নির্বাচনে অংশগ্রহণ করেছি। আমি এলাকাবাসীর সুখে-দুঃখে তাদের পাশে থেকে কাজ করে যেতে চাই। আমি নির্বাচনে জয় লাভ করলে নির্বাচনী এলাকার শাসক নয়, সেবক হিসেবে জনগনের পাশে থাকবো। চেয়ারম্যান প্রার্থী হিসেবে আত্ম প্রকাশ করে মাঠে নেমেছি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg