শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

মনোনয়ন ফরম জমা দিলেন খানখানাপুর ইউ’পি চেয়ারম্যান প্রার্থী মোঃ আতিক আল আলম

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী ২৬ ডিসেম্বরে রাজবাড়ী সদরের ১৪ টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এরই ধারাবাহিকতায় আজ বুধবার (২৪ নভেম্বর) মনোনয়ন ফরম জমা দিয়েছেন ৬নং খানখানাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যানপ্রার্থী (সতন্ত্র) মোঃ আতিক আল আলম। রাজবাড়ী সদর উপজেলা পরিবার পরিকল্পনা ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মাদ মাহমুদ হাসান খানের নিকট এই মনোনয়ন ফরম জমা দেন।

মনোনয়ন ফরম জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন, মোঃ ফারুক আহমেদ, মোঃ আঃ মালেক সরদার, মোঃ মিলন, মোঃ মজিদ প্রমানিক, ডা. নুরুল হক, মোঃ রস্তম শেখসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

মনোনয়ন জমা দেয়ার পর মোঃ আতিক আল আলম বলেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসাবে আমি খানখানাপুর ইউনিয়নে নির্বাচনে অংশগ্রহণ করেছি। আমি এলাকাবাসীর সুখে-দুঃখে তাদের পাশে থেকে কাজ করে যেতে চাই। আমি নির্বাচনে জয় লাভ করলে নির্বাচনী এলাকার শাসক নয়, সেবক হিসেবে জনগনের পাশে থাকবো। চেয়ারম্যান প্রার্থী হিসেবে আত্ম প্রকাশ করে মাঠে নেমেছি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg