শিরোনাম
সরকারের মহাপ্রকল্প থাকলেও পদ্মায় চলছে অবৈধ বালু উত্তোলন। অফিস ফাঁকি দিয়ে নারী নিয়ে স্পা সেন্টারে জেলা রেজিস্ট্রার! মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র

বরাটে নৌকা পেলেন মোঃ ফরিদ উদ্দিন শেখ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৭৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

0Shares

আগামী ২৩শে ডিসেম্বর অনুষ্ঠিতব্য রাজবাড়ী সদর উপজেলার চতুর্থ ধাপে ১৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। তাদের মধ্যে বরাট ইউনিয়নে নৌকা প্রতীক পেয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফরিদ উদ্দিন শেখ।

২৩ নভেম্বর সকালে গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা শেষে রাজবাড়ী সদর উপজেলার ১৪টিসহ চতুর্থ ধাপের ৮৪০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীক প্রাপ্তদের নাম ঘোষণা করা হয়।

বরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্ত নৌকা প্রতীকের প্রার্থী ফরিদ উদ্দিন টেলিগ্রাফ কে বলেন, দলীয় মনোনয়ন পাওয়ায় আমি খুব খুশি। দলীয় সভানেত্রীসহ জেলা ও উপজেলার নেতাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। বিশেষভাবে কৃতজ্ঞতা জানাচ্ছি রাজবাড়ী ১ আসনের মাননীয় সংসদ সদস্য কাজী কেরামত আলী ও রাজবাড়ী জেলা আওয়ামিলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর প্রতি। আমি ও আমার পরিবার দীর্ঘ দিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। দলীয় নেতাকর্মীরা আমার পক্ষে কাজ করবে বলে আমি আশাবাদী। সেইসাথে দল-মত জাতি-ধর্ম নির্বিশেষে ইউনিয়নের সর্বস্তরের জনগণের সাথে নিয়ে আমি কাজ করে যাচ্ছি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ নৌকা মার্কাই বেছে নেবে বলে আমি আশাবাদী।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg