শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

গোয়ালন্দে ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ২১ নভেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর গোয়ালন্দে ২০০ পিস ইয়াবাসহ সদর উপজেলার মাটিপাড়া গ্রামের মো. ইমান আলী মোল্লার ছেলে মো. সুমন মোল্লা (২৫) ও মো. কালাম মিয়ার ছেলে মো. রাজু মিয়া (২০) নামের দুই মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রবিবার (২১ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেন রাজবাড়ী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

ডিবি পুলিশ জানায়, শুক্রবার দিবাগত রাত ৭ ঘটিকার সময় দৌলতদিয়া বাস টার্মিনাল এলাকা হতে এসআই জাহাঙ্গীর মাতুব্বর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন দুইজন যুবক কক্সবাজার থেকে পেটের ভিতরে করে ইয়াবা নিয়ে আসছেন।

এসময় কক্সবাজার হইতে পেটের ভিতরে করে ইয়াবা ট্যাবলেট নিয়ে আসা দুই জন মাদক ব্যবসায়ীকে আটক করতে উপজেলার উত্তর দৌলতদিয়া পতিতালয়ের মধ্যে অভিযান পরিচালনা করে সোনাই কুমার শাহা এর কাপড়ের দোকানের সামনে থেকে আসামিদের গ্ৰেফতার করা হয়। পরে তাদের দেয়া তথ্য মতে একজনের পেটের ভিতর থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ প্রসঙ্গে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এস.আই জাহাঙ্গীর মাতুব্বর বলেন, জেলা পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান – এর নির্দেশক্রমে মাদক নির্মূলে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় পেটের ভিতর ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg