শিরোনাম
সরকারের মহাপ্রকল্প থাকলেও পদ্মায় চলছে অবৈধ বালু উত্তোলন। অফিস ফাঁকি দিয়ে নারী নিয়ে স্পা সেন্টারে জেলা রেজিস্ট্রার! মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র

গোয়ালন্দে ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৫৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ২১ নভেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর গোয়ালন্দে ২০০ পিস ইয়াবাসহ সদর উপজেলার মাটিপাড়া গ্রামের মো. ইমান আলী মোল্লার ছেলে মো. সুমন মোল্লা (২৫) ও মো. কালাম মিয়ার ছেলে মো. রাজু মিয়া (২০) নামের দুই মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রবিবার (২১ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেন রাজবাড়ী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

ডিবি পুলিশ জানায়, শুক্রবার দিবাগত রাত ৭ ঘটিকার সময় দৌলতদিয়া বাস টার্মিনাল এলাকা হতে এসআই জাহাঙ্গীর মাতুব্বর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন দুইজন যুবক কক্সবাজার থেকে পেটের ভিতরে করে ইয়াবা নিয়ে আসছেন।

এসময় কক্সবাজার হইতে পেটের ভিতরে করে ইয়াবা ট্যাবলেট নিয়ে আসা দুই জন মাদক ব্যবসায়ীকে আটক করতে উপজেলার উত্তর দৌলতদিয়া পতিতালয়ের মধ্যে অভিযান পরিচালনা করে সোনাই কুমার শাহা এর কাপড়ের দোকানের সামনে থেকে আসামিদের গ্ৰেফতার করা হয়। পরে তাদের দেয়া তথ্য মতে একজনের পেটের ভিতর থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ প্রসঙ্গে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এস.আই জাহাঙ্গীর মাতুব্বর বলেন, জেলা পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান – এর নির্দেশক্রমে মাদক নির্মূলে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় পেটের ভিতর ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg