শিরোনাম
বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা বিদেশে নেয়ার কথা বলে প্রতারণা ও টাকা আত্মসাতের অভিযোগ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন এএসআইয়ের বিরুদ্ধে ভুয়া কাবিননামায় শারীরিক সম্পর্ক ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ বৃষ্টির আশায় নামাজ শেষে অঝোরে কাঁদলেন মুসল্লিরা

পাংশা সরকারি কলেজে শিক্ষার্থীদের নবীন বরণ

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৯৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ২১ নভেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর পাংশা সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষ ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১১ টায় পাংশা সরকারি কলেজ মাঠে আনুষ্ঠানিক ভাবে মমবাতি প্রঞ্জলণ ও ফুল দিয়ে নবীনদের বরণ করে নেওয়া হয়। এছাড়াও অতিথিদের ফলের শুভেচ্ছা প্রদান করা হয়।

পাংশা সরকারি কলেজের অধ্যক্ষ হোসনেয়ারা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো), সধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. আব্দুল ওহাব মণ্ডল, পাংশা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) এ.কে.এম শফিকুল মোর্শেদ আরুজ প্রমুখ। এছাড়াও কলেজের বিভাগীয় প্রধান, শিক্ষক,নবীণ ও প্রবীন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নবীন বরণ অনুষ্ঠান টি আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg