শিরোনাম
সরকারের মহাপ্রকল্প থাকলেও পদ্মায় চলছে অবৈধ বালু উত্তোলন। অফিস ফাঁকি দিয়ে নারী নিয়ে স্পা সেন্টারে জেলা রেজিস্ট্রার! মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র

প্রয়াত নেতা আলহাজ্ব নুরুজ্জামান মিয়ার স্মরণ সভা অনুষ্ঠিত –

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২০ নভেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদ সদস্য মরহুম আলহাজ্ব নুরুজ্জামান মিয়ার ১ম মৃত্যুদিবস উপলক্ষে স্মরণ সভা ও দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ নভেম্বর) বিকাল ৩টার সময় গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

স্মরণ সভা ও দোয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, গোয়ালন্দ পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডল, প্যানেল মেয়র ফজলুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গুলজার হোসেন মৃধা, ছোটভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন ও নুরুজ্জামান মিয়ার পরিবারসহ উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ নুরুজ্জামান মিয়াকে স্মরণ করে বলেন, তিনি এমন একজন নেতা ছিলেন যে কিনা সারাজীবন দলের কথা চিন্তা করে গেছেন। তিনি ৭১ পরবর্তী দলকে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তাকে হারিয়ে উপজেলা আওয়ামী লীগের যে ক্ষয় সৃষ্টি হয়েছে তা পুরন হবার হয়। তার স্মৃতি আদর্শ বুকে ধারণ করে দলকে আরো শক্তিশালী করতে হবে বলে বক্তারা বলেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg