শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

প্রয়াত নেতা আলহাজ্ব নুরুজ্জামান মিয়ার স্মরণ সভা অনুষ্ঠিত –

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২০ নভেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদ সদস্য মরহুম আলহাজ্ব নুরুজ্জামান মিয়ার ১ম মৃত্যুদিবস উপলক্ষে স্মরণ সভা ও দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ নভেম্বর) বিকাল ৩টার সময় গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

স্মরণ সভা ও দোয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, গোয়ালন্দ পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডল, প্যানেল মেয়র ফজলুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গুলজার হোসেন মৃধা, ছোটভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন ও নুরুজ্জামান মিয়ার পরিবারসহ উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ নুরুজ্জামান মিয়াকে স্মরণ করে বলেন, তিনি এমন একজন নেতা ছিলেন যে কিনা সারাজীবন দলের কথা চিন্তা করে গেছেন। তিনি ৭১ পরবর্তী দলকে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তাকে হারিয়ে উপজেলা আওয়ামী লীগের যে ক্ষয় সৃষ্টি হয়েছে তা পুরন হবার হয়। তার স্মৃতি আদর্শ বুকে ধারণ করে দলকে আরো শক্তিশালী করতে হবে বলে বক্তারা বলেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg