শিরোনাম
সরকারের মহাপ্রকল্প থাকলেও পদ্মায় চলছে অবৈধ বালু উত্তোলন। অফিস ফাঁকি দিয়ে নারী নিয়ে স্পা সেন্টারে জেলা রেজিস্ট্রার! মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র

রাজবাড়ীতে ইয়াবাসহ গ্রেফতার ২

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২০৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর আলাদীপুর এলাকা থেকে বিশেষ অভিযান পরিচালনা করে ৫১০ পিস ইয়াবাসহ দুজনকে গ্রেফতার করেছে রাজবাড়ী থানা পুলিশ। আজ বুধবার (১৭ নভেম্বর) এই অভিযান পরিচালনা করা হয়।

জানা যায়, রাজবাড়ী থানার এএসআই (নিঃ)/ মোঃ জুয়েল রানা সঙ্গীয় এসআই/ কামরুজ্জামান শিকদার, এসআই/ মোঃ শরিফুল ইসলাম, এসআই (নিঃ)/ মোহাম্মদ আতিয়ার রহমান, এএসআই (নিঃ)/ মোঃ হারুন অর রশিদ, এএসআই (নিঃ)/ মোঃ মাহাবুবুর রহমান ফোর্সসহ এই বিশেষ অভিযান পরিচালনা করে এবং ৫১০ (পাঁচশত) পিচ ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত দুজন মাদক ব্যবসায়ী হলো, রাজবাড়ী সদরের আলাদিপুর এলাকার মো: মোজাহার শেখের ছেলে মো: মোশারফ হোসেন(২৮) ও মৃত সৈয়দ আলী শেখের ছেলে মো: খালেক শেখ(৪৫)।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg