শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

বৈরী আবহাওয়ার মধ্যেও ঘাট দিয়ে ছুটছে মানুষ-

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশের ব্যস্ততম ফেরি ঘাটের মধ্যে একটি রাজবাড়ী জেলার দৌলতদিয়া ঘাট । সোমবার সকাল থেকেই
বৈরী আবহাওয়ার মধ্যে বৃষ্টি মাথায় নিয়ে দৌলতদিয়া ঘাট দিয়ে ছুটছে মানুষ।

সোমবার (১৫ নভেম্বর) সকাল থেকে দেখা যায়, ঢাকা-খুলনা মহাসড়কে যানবাহনের দীর্ঘ সারি। দক্ষিন-পশ্চিমাঞ্চল থেকে আসা মানুষ গাড়ি থেকে নেমে ফেরি পার হতে আসছেন ঘাটে। ঘাটে ফেরি পর্যাপ্ত না থাকায় বৃষ্টি মাথায় করে ফেরির অপেক্ষায় দাঁড়িয়ে থাকতে দেখা যায় এসম মানুষকে। ঘাটে ফেরি ভীড়ার সাথে সাথেই উঠে পরছেন ফেরিতে।ব্যক্তিগত কিছু গাড়ি, ট্রাক, ও দূরপাল্লার বাসের সাথে আগত যাত্রীদের নিয়েই মানিকগঞ্জের পাটুরিয়া ছেড়ে যাচ্ছে ফেরি।

কুষ্টিয়া থেকে আসা ঢাকাগামী যাত্রী সাইমন খান বলেন, তিনি ঢাকা একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন।বৃহস্পতিবার ৪ দিনের ছুটি নিয়ে বাড়িতে গিয়েছিলেন। মঙ্গলবার থেকে অফিস করতে হবে। তাই আজ সকালে লোকাল গাড়িতে করে ঘাটে পৌঁছান। এখন নদী পাড়ি দিয়ে পাটুরিয়া থেকে যেকোনো উপায়ে হোক ঢাকা পৌঁছাতে হবে।

ফরিদপুর থেকে ইলিয়াস আলি ব্যাক্তিগত কাজে ঢাকায় যাচ্ছিলেন। বৃষ্টির মধ্যে ফেরিঘাটে আলাপকালে তিনি বলেন, জরুরি কাজে ঢাকায় যেতে হচ্ছে। খবর নিয়ে জানতে পারেন ঘাটে অনেক জ্যাম। তাই খুব সকালেই রওয়ানা হয়েছেন। এখন নদী পাড়ি দিয়ে পাটুরিয়া থেকে যেকোনো গাড়িতে ঢাকায় পৌঁছাতে হবে।

বেলা ১১টার দিকে পাটুরিয়া ঘাট থেকে দৌলতদিয়া ৫ নং ফেরিঘাটে আসে ফেরি ‘ঢাকা’। দৌলতদিয়া ঘাটে গাড়ি আনলোড করার পর কিছুক্ষন অপেক্ষা করে কিছু ব্যক্তিগত গাড়ির সাথে শতাধিক যাত্রী নিয়ে পাটুরিয়ার উদ্দেশ্যে ছেড়ে যায়।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) দৌলতদিয়া কার্যালয়ের ব্যবস্থাপক শিহাব উদ্দিন বলেন, বৈরী আবহাওয়ার মধ্যেও ফেরি চলাচল স্বাভাবিক রয়েছে। যখন যে ঘাট থেকে যানবাহন নিয়ে ছাড়া প্রয়োজন, সেভাবেই ছেড়ে যাচ্ছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg