শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি গ্রেপ্তার

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

0Shares

 

ষ্টাফ রিপোর্টার
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় অভিযান চালিয়ে ২৫ পুড়িয়া হেরোইনসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

রবিবার (১৪ নভেম্বর) দুপুরে মামলার এজাহার এর মাধ্যমে তথ্যটি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত মাদক কারবারি গোয়ালন্দ উপজেলার চর আন্ধারমানিক গ্রামের মৃত মুকন কাজীর ছেলে কাজী রুহুল আমিন (৩০), কাশিয়া গ্রামের ইউসুফ মোল্লার ছেলে রবিউল ইসলাম (৩০)।

জানা যায়, গোয়ালন্দ ঘাট থানার এসআই দেওয়ান শামিম খান সঙ্গীয় ফোর্সসহ রবিবার সকালে জমিদার ব্রিজ নামক এলাকায় ডিউটি করা কালীন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন দুজন মাদক ব্যবসায়ী একটি অ্যাপাচি মোটরসাইকেলে মাদকদ্রব্য হেরোইন নিয়ে দৌলতদিয়া ঘাট থেকে ছোটভাকলা এলাকার উদ্দেশ্যে রওনা করেছে। সংবাদের সত্যতা যাচাইয়ের জন্য বিষয়টি অফিসার ইনচার্জকে (ওসি) জানিয়ে গোয়ালন্দ পৌর জামতলা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় উপস্তিত জনগণের সামনে তাদের কাছ থেকে ২৫ পুড়িয়া হেরোইন উদ্ধার করা হয়। তাদের কাছে থাকা উদ্ধারকৃত হেরোইন ও মোটরসাইকেল জব্দ করা হয়ছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে রবিবার দুপুরে রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg