গোয়ালন্দে শান্তিপূর্ণভাবে চলছে দুই ইউপির ভোট গ্রহণ

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১১০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

শান্তিপূর্ণভাবে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ও ছোটভাকলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে।

সরজমিন উজানচর ১, ২, ৩, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের ভোট কেন্দ্রগুলোতে নারী ভোটারদের দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে ভোট দিতে দেখা গেছে।

দুই ইউনিয়নে ৮২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরমধ্যে উজানচর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত মো. গোলজার হোসেন মৃধা (নৌকা প্রতীক), আবুল হোসেন (আনারস প্রতীক) ও জিন্দার আলী (ঘোড়া প্রতীক)। এ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৩ জন, সাধারন সদস্য ২৭ জন ও সংরক্ষিত মহিলা সদস্য ৯ জনসহ মোট ৩৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। দশটি কেন্দ্রে ২২ হাজার ৫০৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে ১১ হাজার ৭২৬ জন পুরুষ ও ১০ হাজার ৭৭৭ জন নারী ভোটার রয়েছেন।

ছোটভাকলা ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত মো. আমজাদ হোসেন (নৌকা প্রতীক) এবং মোহাম্মদ আলী (আনারস প্রতীক)। এ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ২ জন, সাধারণ সদস্য ২৯ জন ও সংরক্ষিত মহিলা সদস্য ১২ জনসহ ৪৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নয়টি কেন্দ্রে ১৪ হাজার ৮৫৭ জন ভোটারের মধ্যে পুরুষ ৭ হাজার ৫২৪ ও নারী ভোটার ৭ হাজার ৩৩৩ জন।

সুষ্ঠভাবে নির্বাচনের জন্য দুই ইউনিয়নে ঊনিশটি কেন্দ্রে পুলিশ, বিজিবি, আনছার সদস্য মোতায়েন রয়েছে এবং ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. নিজামউদ্দিন বলেন, শান্তিপূর্ণ ভাবে নির্বাচন শুরু হয়েছে। কোথাও কোন বিশৃঙ্খলা হলে আমরা তাৎক্ষনিকভাবে ব্যবস্থা গ্রহণ করবো।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg