শিরোনাম
মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা

কালুখালীতে যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি দিলেন শাহিন আলী

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২০০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর কালুখালীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ বোয়ালিয়া ইউনিয়ন শাখায় সাধারণ সম্পাদক পদে জীবন বৃত্তান্ত জমা দিয়েছে যুবলীগকর্মী শাহিন আলী।

মঙ্গলবার বিকাল ৪ টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে তার সমর্থক ও নেতাকর্মীদেরকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে শোডাউন নিয়ে এসে জীবন বৃত্তান্ত জমা প্রদান করেন।

শাহিন আলী বোয়ালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের গৌরাঙ্গপুর গ্রামের মো. লিয়াকত আলী মণ্ডলের ছেলে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. সোহেল আলী মোল্লা ও মো. রকিবুল ইসলাম (লাবু), উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মো. জামির হোসেন (জয়), উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জাহিদুল ইসলাম (সুমন) প্রমূখ।

এ সময় শাহিন আলী বলেন, আমার রাজনৈতিক জীবনের শুরু থেকেই আমি আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত। ২০০১ সালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ক্ষমতায় আসার পর বিভিন্ন রকম নির্যাতন ও হয়রানির শিকার হয়েছি। বিএনপির নির্যাতনের হাত থেকে বাচতে দির্ঘদিন বাড়ী ছাড়া (বিদেশ) থাকতে হয়েছে। ফিরে এসে আবারো রাজনীতির সাথে সম্পৃক্ত হয়েছি। ইউনিয়ন যুবলীগকে সংগঠিত করার লক্ষ্যে বিগত কয়েক বছর সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

উল্লেখ্য, উপজেলার সকল ইউনিয়নে নতুন কমিটি গঠনের লক্ষ্যে গত ৩ নভেম্বর এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আগ্রহী প্রার্থীদের জীবন বৃত্তান্ত আহবান করে উপজেলা যুবলীগ। উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মো. সোহেল আলী মোল্লা ও যুগ্ম আহবায়ক মো. রকিবুল ইসলাম (লাবু) স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে আগ্রহী প্রার্থীদের ৫ নভেম্বর থেকে ১০ নভেম্বরের মধ্যে জীবন বৃত্তান্ত প্রদানের জন্য বলা হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg