শিরোনাম
সরকারের মহাপ্রকল্প থাকলেও পদ্মায় চলছে অবৈধ বালু উত্তোলন। অফিস ফাঁকি দিয়ে নারী নিয়ে স্পা সেন্টারে জেলা রেজিস্ট্রার! মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র

কুমারখালীতে প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও কৃষি উপকরণ বিতরণ

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৫৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সহযোগিতায় ৪ হাজার ৬ শ’ ৭০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে সার, বীজ ও কৃষি উপকরণ বিতরণ করা হয় ।

২০২১ -২২ অর্থ বছরে ২০২১-২২ / রবি মৌসুমে গম , ভূট্টা, সরিষা ,সূর্যমূখী, চিনা বাদাম, মুগ ও খেসারী ফসলের আবাদ এবং উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচি আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ এর শুভ উদ্বোধন করেন কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

গম ১০৪০ কেজি, ভূট্টা ১ হাজার , সরিষা ১ হাজার,সূর্যমূখী ১ শ’ পঞ্চাশ,চিনা বাদাম ১০ কেজি, মুগ ১ শ’ পঞ্চাশ কেজি, মশুর ৮০ কেজি, খেসারি ১ শ’ কেজি প্রনোদনার সার ও বীজ বিতরন করা হয়। সাথে ৫০% ভর্তুকি মুল্যে কম্বাইন্ড হারভেষ্টার, রিপার এবং মাড়াই যন্ত্র বিতরন করা হয় ।

৯ নভেম্বর উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নিবার্হী কর্মকর্তা বিতান কুমার মন্ডলের সভাপতিত্বে।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ। সার্বিক সহযোগিতায় ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা দেবাশীষ কুমার দাস।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg