আমি আপনাদেরই সন্তান বাধ্য করবেন না কাওকে জেলে নিতে ,পুলিশ সুপার রাজবাড়ী-

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ৮ নভেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ও ছোটভাকলা ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে আচরণ বিধিমালা ও আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় গোয়ালন্দ উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ আসনের সদস্য প্রার্থীদের অংশগ্রহনে এ সভা অনুষ্ঠিত হয়।

মতবিনময় সভায় গোয়ালন্দ উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. আজিজুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা প্রশাসক দিলশাদ বেগম।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মঈন উদ্দিন চৌধুরী, জেলা নির্বাচন কর্মকর্তা মো. মাসুদুর রহমান, গোয়ালন্দ উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. নিজামউদ্দিন আহম্মেদ।

সভায় জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট দেওয়ার জন্য সব প্রস্তুতি নেওয়া হয়েছে। কোন প্রার্থী নির্বাচনী আচরণ বিধি লংঘন করলে তাদের বিরূদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এখন পর্যন্ত কয়েকজনকে আচরণ বিধি লংঘনের দায়ে জরিমানা করা হয়েছে।

রাজবাড়ী জেলা পুলিশ সুপার এম. এম শাকিলুজ্জামান বলেন, আমি আপনাদেরই সন্তান। আমি কারো সাথে খারাপ ব্যবহার করতে চাইনা, কারো গায়ে লাঠি চালাতে চাইনা এবংকি কাওকে জেলেও নিতে চাইনা। কিন্তু কেউ যদি আমাকে বাধ্য করেন সেক্ষেত্রে কাওকে ছাড় দেয়া হবে না, সে যেই হোক। সকলকে এই নির্বাচন অবাধ,সুষ্ঠ, ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করতে প্রশাসনকে সহযোগিতা করতে বলেন এই কর্মকর্তা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg