শিরোনাম
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা এক ঘন্টার প্রতীকী ইউএনও হলেন ফারজানা আক্তার

কালুখালীতে চা বিক্রেতার সহায়সম্বল নিয়ে উধাও স্ত্রী

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৭৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৬ নভেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর কালুখালীতে চা বিক্রেতা কাদের মৃধার (৩৯) ভ্যান কেনার টাকা ও সাত বছরের ছেলে নিয়ে উধাও স্ত্রী। কাদের মৃধা উপজেলা বোয়ালিয়া ইউনিয়নের চরচিলকা গ্রামের আত্তাফ মৃধার ছেলে।

কাদের মৃধা বলেন, ১৮ বছর পূর্বে পার্শ্ববর্তী পাংশা উপজেলার পাছপাড়া গ্রামের মো. সুলতান খার মেয়ে মোছা.জরিনা বেগমের সাথে ইসলামী শরীয়ত মোতাবেক পারিবারিক ভাবে বিবাহ হয়। বিবাহের পর থেকে বসবাস করছিলাম। বর্তমানে আমাদের একটি সাত বছরের (জিহাদ মৃধা) ছেলে সন্তার রয়েছে। গত সোমবার (১ নভেম্বর) আমি ঘুমে থাকা অবস্থায় কাউকে কিছু না বলে আমার সন্তান ও ভ্যান কেনার জন্য লোন উঠানো ৭০ হাজার টাকা নিয়ে বাড়ি থেকে পালিয়ে যায়। আমার শ্বশুর বাড়ীসহ আত্মীয়-স্বজনদের বাড়ীতে খোজ খবর নিয়েও তাকে পাওয়া যায়নি।

এ ঘটনায় গত ১ নভেম্বর কালুখালী থানায় একটি অভিযোগ দায়ের করেছে কাদের মৃধা।

স্ত্রী সন্তানের খোজ না পেয়ে দিশেহারা হয়ে পরেছেন কাদের মৃধা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg